শ্রীমঙ্গলে মামা কর্তৃক ভাগ্নি ধর্ষিত

0
58
শ্রীমঙ্গলে মামা কর্তৃক ভাগ্নি ধর্ষিত

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ২ নং ভুনবীর ইউনিয়নের পাত্রী কুল এলাকায় চাচাতো মামা সিয়াম মিয়া (১৯) পিতা:আলী হোসেন কর্তৃক চকলেটের লোভ দেখিয়ে দশ (১০) বছর বয়সী ভাগ্নিকে ধর্ষনের অভিযোগ উঠেছে।
প্রাথমিকভাবে জানা যায়, ২৫ মে সকাল ৯ টার দিকে পুকুরে থালা-বাসন ধৌত করতে গেলে চকোলেট খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে রক্তাক্ত জখম করে। এ সময় তার চিৎকারে এলাকাবাসী জড়ো হলে সিয়াম পালিয়ে যায়।
এসময় ভিকটিমকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসায় রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মৌলভীবাজারে প্রেরণ করা হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে উন্নত চিকিৎসার জন্য গাইনি ওয়ার্ডে ভর্তি করেন। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ভিকটিমের মায়ের ভাষ্যমতে, তিনি বলেন, আমার মেয়েকে জীবন নষ্ট করে দিয়েছে আমি তার বিচার চাই।
এ ব্যাপারে ২নং ভুনবীর ইউনিয়নের
৪নং ওয়ার্ড এর মেম্বার মো. ছালেক মিয়ার সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি এ ঘটনা জানেন না বলে জানান। তবে ভিকটিমের মা রোসনা জানান, আমি মেম্বারকে ফোন দিয়ে জানালে তিনি ঘটনাস্থলে আসেন এবং মেম্বার নিজে আমার মেয়েকে গাড়িতে করে হসপিটাল পাঠিয়েছেন, একই বিষয় ঘটনাস্থলে যাওয়া শ্রীমঙ্গল থানা পুলিশ ও নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা পুলিশের উপপরিদর্শক তদন্ত আমিনুল ইসলাম সেলিম আমার সিলেটকে জানান, এটি একটি মারাত্মক ঘটনা এ ব্যাপারে একটি মামলা হয়েছে মামলা নাম্বার-২৫ তারিখ ২৫ মে ২০২৪। আমরা তাকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করছি, আশা করি খুব দ্রুত তাকে গ্রেফতার করতে পারব। ভিকটিম চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো।