শ্রীমঙ্গলে মুন আবাসিক হোটেল থেকে আবারও লাশ উদ্ধার

0
494

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের নতুন বাজার এলাকার সবজি বাজার সংলগ্ন মুন আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি রুম থেকে আবারো অর্ধ গলিত অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় আজ সোমবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সেলিম ও পুলিশ পরিদর্শক তাপস রায় (অপারেশন) কর্মকর্তাসহ এসআই রাকিবুল হাসান ও এসআই কামরুল হোসইন পুলিশের একটি টিমসহ ঘটনাস্থলটি পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরি করে বিভিন্ন তথ্য-উপাত্ত অনুসন্ধান করেন।
অজ্ঞাত ব্যক্তির মরদেহটি ময়না তদন্তের জন্য শ্রীমঙ্গল থানায় নিয়ে আসেন। পরে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে।
এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম সেলিম আমার সিলেটকে জানান, সংবাদের ভিত্তিতে আমরা লাশ উদ্ধার করি, ধারণা করা হচ্ছে এটি তিন চার দিন পূর্বের মৃত, মৃত্যুর কারণ সংক্রান্ত এখনো কিছু বলা যাচ্ছে না, এ বিষয়ে আমাদের আরো তদন্তের প্রয়োজন, হোটেল মালিকসহ স্টাফদের জিজ্ঞাসাবাদ করা হবে। হোটেল রেজিস্টারে তার কোন নাম পাওয়া যায়নি। তবে জানা গেছে আরেকজন লোকের সাথে সে হোটেলে উঠেছিল এ বিষয়ে বিস্তারিত এই মুহূর্তে না বলাটাই ভালো। আমরা প্রয়োজনের তদন্ত শুরু করেছি ময়নাতদন্ত রিপোর্ট আসুক, পিবিআই,ডিবির লোকেরাও এসেছিল লাস্টটি অর্ধগলিত হওয়ায় তার ফিঙ্গারপ্রিন্ট কাজ করছে না। তবে আপাতত হোটেল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। হোটেল কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হবে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় সবজি ব্যবসায়ীরা বলছেন এর আগেও এখান থেকে লাশ উদ্ধার করা হয়েছে, এবং পার্শ্ববর্তী একটি হোটেল থেকে একজন মহিলার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয় এই ধরনের হোটেল গুলো বন্ধ করা উচিত,কারণ এখানে অপরাধের একটি অভয়ারণ্য হিসেবে তৈরি হচ্ছে। এছাড়াও মাদকসহ জুয়ার আড্ডা হয় বলে অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন।