শ্রীমঙ্গলে মেরিগোল্ড ফিলিং স্টেশনে তেল নেওয়াকে কেন্দ্র করে আহত-৪

0
314
শ্রীমঙ্গলে মেরিগোল্ড ফিলিং স্টেশনে তেল নেওয়াকে কেন্দ্র করে আহত-৪
শ্রীমঙ্গলে মেরিগোল্ড ফিলিং স্টেশনে তেল নেওয়াকে কেন্দ্র করে আহত-৪

নিজস্ব প্রতিনিধিঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের মেরিগোল্ড ফিলিং স্টেশনে তেল নেওয়াকে কেন্দ্র করে ৪ ক্রেতা আহতের সংবাদ পাওয়া গেছে। আহতদের প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে সেখান থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরন করা হয়েছে।

প্রাথমিকভাবে আহতদের বাড়ি মৌলভীবাজার বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় সংবাদ মাধ্যমে তেলের দাম বৃদ্ধির সংবাদ পেয়ে কালাপুরের মেরিগোল্ড ফিলিং স্টেশনে ৫ আগস্ট দিবাগত রাত সোয়া ১১ টার দিকে বিভিন্ন পরিবহন ও মোটরসাইকেল চালকরা ভিড় করেন। এ সময় ফিলিং স্টেশন কর্তৃপক্ষ প্রতিজনকে দুইশত টাকার সমপরিমান তেল দেওয়া শুরু করলে এক পর্যায়ে স্থানীয় কোন একজন অধিক টাকার তেল নেওয়ার বিষয়টি কে কেন্দ্র করে অন্যরা অভিযোগ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে রূপ নেয়। এতে তেল নিতে আসা মোটরসাইকেল আরোহীদের ৪ জন আহতের অভিযোগ উঠে।

এই ঘটনাকে কেন্দ্র করে  শ্রীমঙ্গল পুলিশের এসআই হিরা একদল পুলিশ সহ ঘটনা স্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।তারা হলেন সুমন (২৮) গাজিপুর,কালাপুর,শ্রীমঙ্গল ও মেঘনা (২২) মৌলভী চা বাগান, মোকামবাজার,মৌলভীবাজার সদর।

এ বিষয়ে থানায় ডিউটিরত এ এস আই আবু মুছার সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন “এ বিষয়ে বিস্তারিত বলতে পারবোনা। পরে জানা যাবে।”

অপর একটি সুত্রে জানা গেছে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।বিস্তারিত পরের সংবাদে দেখুন…