শ্রীমঙ্গলে রহিম পাগলার (রহঃ) যেখানে ইন্তেকাল সেখানেই দাফন সম্পন্ন

0
181

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বহুল পরিচিত আব্দুর রহিম চৌধুরী পাগলা উরুপে রহিম পীর সাহেব (রহঃ)এর দাফন সম্পন্ন হয়েছে। তিনি গতকাল ইন্তেকাল করেছিলেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে উনার বয়স ছিল প্রায় ৯৬ বছর।
আজ রোববার (৫ ফেব্রুয়ারী২০২৩) বা’দ আসর শহরের দক্ষিণ মুসলিমবাগ আবাসিক এলাকায় হাজারো মানুষের উপস্থিতিতে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে যে জায়গায় তিনি ইন্তেকাল করেছেন সেখানেই তাকে দাফন করা হয়।

এদিকে,মরহুমের বড় ভাইয়ের ছেলে এনামুল মুমিন চৌধুরি (মেম্বার ) আমার সিলেটকে জানান,”উনার গ্রামের বাড়ি সাইচা চৌধুরী বাড়ি প্রকাশিত শংকরপুর, ৩ নং সাতকাপন ইউনিয়ন পরিষদ,বাহুবল উপজেলা, হবিগঞ্জ।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়,শনিবার (৪ ফেব্রুয়ারি-২০২৩) শ্রীমঙ্গল শহরের অদূরে দঃ মুসলিমবাগ আবাসিক এলাকা নিবাসী হোমিওপ্যাথিক ডাক্তার জসিম উদ্দীন এর বাসায় সন্ধ্যা ৭ ঘটিকায় তিনি ইন্তেকাল করেন।

উল্লেখ্য বিভিন্ন সূত্রে প্রাপ্ত তথ্যমতে কেউ কেউ বলছেন তিনি চিরকুমার ছিল,আবার কেউ কেউ বলছেন তিনি সংসার ত্যাগী এ বিষয়ে বিস্তারিত তথ্য পরবর্তীতে অপর কোন সংবাদ বিস্তারিত প্রকাশ করা হবে।