শ্রীমঙ্গলে রেলে কাটা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার! হত্যা না আত্মহত্যা?

0
199

আমার সিলেট রিপোর্ট: শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের অদূরে বাস্তহারা এলাকায় (৩ নং শ্রীমঙ্গল ইউনিয়নের ৩ নং ওয়ার্ড) এ অজ্ঞাত প্রায় ২৫ বছর বয়সী এক যুবকের রেলে কাটা অবস্থায় মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা তা এখনো নিশ্চিত করা যায়নি।

সরে জমিনে মঙ্গলবার দিবাগত রাত পৌনে এগারোটায় দেখা যায়, শ্রীমঙ্গল থেকে কমলগঞ্জের দিকে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের বাস্তহারা এলাকার শেষ সীমান্তে রেলওয়ে লাইনের উপরে পেট, বাম হাত কনুই থেকে এবং ডান হাত বাহু থেকে বিচ্ছিন্ন অবস্থায় মৃতদেহটি রেললাইনে পড়ে আছে। স্থানীয় এলাকাবাসী বলছে রাত ৯ টার দিক থেকে মৃতদেহটি এখানে দেখা যায়।
প্রাথমিকভাবে স্থানীয়দের ধারণা, দূরের কোন লোক এই জায়গায় আসার কথা নয়, তাই এটি হত্যাকান্ড হতে পারে। মৃতদেহের সাথে পাওয়া কাগজপত্র অনুযায়ী ঘটনাস্থলে থাকা শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ এর এস আই রকিবুল ইসলাম একটি নাম্বারে ফোন করলে ফোনটি মৌলভীবাজারের রাজনগর এলাকার এক মহিলা রিসিভ করেন এবং তিনি তার ছেলে শান্ত দেবনাথ বলে জানান যে সে বেড়াতে চলে গেছে এখন পর্যন্ত আসে নাই।

তবে নিহত যুবকের পরিচয় সনাক্ত করার জন্য রাজনগর থেকে ওই পরিবারের লোকেরা শ্রীমঙ্গল রেলওয়ে থানায় আসার জন্য ঘটনাস্থলে থাকা এসআই রকিবুল ইসলাম জানিয়েছেন।
তবে এটি তার আসল পরিচয় কি না,সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।
ঘটনাস্থলে থাকা,এসআই রকিবুল ইসলাম জানান নিহত ব্যক্তির ব্যাপারে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না, আগে তার পরিচয় সনাক্ত হোক তারপরে বিস্তারিত বলা যাবে।
বিস্তারিত তথ্য এখনো নিশ্চিত করা যায়নি।