শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপর একজন গুরুতর আহত

0
253

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অপর জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় আজ শুক্রবার (২৪ মার্চ-২০২৩) দুপুর ১টার দিকে শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ শ্রীমঙ্গল পাওয়ার গ্রিড অফিস ও অপর পাশে থাকা হোটেল মেরিনার সম্মুখস্হ হবিগঞ্জ-শ্রীমঙ্গল আঞ্চলিক সড়কে প্রান কোম্পানির কাভার্ডভ্যান এর ধাক্কায় সাইকেল চালিত সুমন রায় নামে ১ জন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছে।গুরুতর আহত ব্যক্তির নাম জানা যায়নি।
নিহত সুমন শ্রীমঙ্গল সন্ধ্যানী আবাসিক এলাকার রাধাচরন রায় এর ছেলে।
নাম প্রকাশ না করার শর্তে দুর্ঘটনাস্থলের আশপাশে থাকা লোকদের অভিযোগ হোটেল মেরিনা ও এর আশপাশের পয়োনিষ্কাশনের পানি দাঁড়া সড়কটি প্রতিনিয়ত অর্ধ ডুবন্ত অবস্থায় থাকে ফলে যাতায়াতের সময় পয়োনিষ্কাশন পানি থেকে বাঁচার জন্য ছোট গাড়ি, সাইকেল, মোটরসাইকেল ও পথচারীরা বেকায়দায় পড়ে,আজকের দুর্ঘটনাটিও এই কারনেই হতে পারে বলে তাদের ধারণা কেননা সড়কে পয়োনিষ্কাশনের পানি ও বৃষ্টির পানি এক হয়ে থাকায় ছোট ছোট গাড়ি ও পথচারীদের ডানে বামে পয়োনিষ্কাশনের পানি থেকে বাঁচার জন্য চেষ্টা কালীন সময়ে প্রায়ই গ্যাঞ্জাম লেগে থাকে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসে ফোনে কথা বললে অপর প্রান্ত থেকে এনামুল হক সৌরভ জানান নিহতের বয়স ৩০,যে কাভার্ডভ্যানটি দুর্ঘটনার সাথে জড়িত সেটিকে পুলিশ আটক করেছে সেটি প্রাণ কোম্পানির।
শ্রীমঙ্গল থানা পুলিশের ডিউটিরত কর্মকর্তা এসআই জামাল মিয়া আমার সিলেটকে বলেন “দুর্ঘটনার সাথে জড়িত পিকআপটি থানায় আটক রয়েছে এবং মৃতদেহ ময়না ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারে প্রেরণ করা হয়েছে,ঘাতক গাড়ির চালক পালিয়েছে এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ হয়নি, ময়না তদন্তের পর নিহতের অভিভাবকদের অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।”