শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত নারীর মৃত্যু!

0
52
শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত নারীর মৃত্যু!

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত নারী অবশেষে মারা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত রাতে (রোববার ৫ মে) রাত আটটার দিকে দ্রুতগামী একটি সিএনজির (মৌলভীবাজার-থ ১২-৮২৭৩) ধাক্কায় পথচারী নারী গুরুতর আহত হয়ে রাস্তার পাশে পড়ে থাকে।

নিহত মহিলার নাম জহুর চান (৫০),স্বামী-মৃত আউয়াল মিয়া,সাং-মনদইর, থানা-বানিয়াচং,জেলা-হবিগঞ্জ বর্তমানে-সুরভীপাড়া, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারে বসবাস করে আসছিলেন।
স্থানীয়দের একজন মোনায়েম নামে তিনি জানান প্রায় ঘন্টা ধরে মারাত্মক আহত নারী রাস্তার ধারে পড়েছিল বলে সংবাদ পেয়েছি। বৃষ্টি থেমে যাওয়ার পর পথচারীদের আনাগোনা শুরু হয় এবং মোটরবাইক আরোহিরাও যাতায়াত শুরু করলে আহতের পাশে লোক জমায়েত শুরু হয়।
সরেজমিনে দেখা যায়, মারাত্মক হতো নারীকে ভিড় করে লোকজন চিল্লাপাল্লা করতে এসময় স্থানীয় দুজন সাংবাদিক উপস্থিত হলে শ্রীমঙ্গল থানা, সাতগাঁও হাইওয়ে থানা ও ৯৯৯ এর মাধ্যমে ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিস এসে আহত নারীকে প্রথমে মৌলভীবাজারের দিকে পরে গাড়ি ঘুরিয়ে শ্রীমঙ্গল ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায় সেখানে রাত একটার দিকে তার মৃত্যু হয়।
সাতগাঁও হাইওয়ে থানার নাম্বারে কল দিলে অপপ্রান্ত থেকে একজন জানান আহত নারী মারা গেছে, এ বিষয়ে মামলা প্রক্রিয়া দিন রয়েছে।
অপরদিকে মৃত মহিলার এক আত্মীয়ের সুত্রে জানা গেছে, তিনি বলেন-ইসবপুরে ওই মহিলা ৭ শতাংশ জমি কিনে ছিলেন,জমি দেখতে গিয়ে ফিরে আসার সময় দুর্ঘটনা ঘটে তবে এ ব্যাপারে কোন মামলা মুকাদ্দামা করা হবে না।