শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় শেষ পর্যন্ত আহতদের দুই জনের মৃত্যঃচিকিৎসাধীন-১

0
189

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল টু হবিগঞ্জ সড়কে সকিনা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় পিকআপ-সিএনজি সংঘর্ষে সর্বশেষ প্রাপ্ত সংবাদে জানা যায়,গুরুতর আহতদের মধ্য থেকে সিএনজি চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে।
এ ঘটনায় সিএনজি’র অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছে।
শনিবার (২৮ জানুয়ারী)সকালে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন, শহরের সাগরদিঘী সড়কের জমজম ফার্মেসি’র স্বত্তাধিকারী ও ২ নং ভূনবীর ইউপি এলাকার দুদু মিয়ার পুত্র মাওঃ সালাহ উদ্দিন (৩৪) এবং শাসন গ্রামের রমজান আলীর পুত্র আলী আকবর (৩৫)।
জানা যায়, উপজেলার ভূনবীর এলাকা থেকে আসা শ্রীমঙ্গলগামী সিএনজি চালিত অটোরিক্সা শহরতলীর হবিগঞ্জ রোডস্থ সকিনা সিএনজি স্টেশনের পাশে আসা মাত্র বিপরিত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে তিন যাত্রী গুরুতর আহত হয়।
এসময় স্থানীয়রা সিএনজি’র চালকসহ যাত্রীদের উদ্ধার করে ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে মৌলভীবাজার রেফার্ড করা হয়। অপরজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মৌলভীবাজার হাসপাতালের জরুরি বিভাগে গুরুতর আহত দুইজনকে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন,এর কিছুক্ষণ পর’ই সিএনজি চালকও মৃত্যুবরণ করেন ।
অপরদিকে একই ঘটনায় সিলেট মেডিকেলে পৌঁছার আগেই গুরুতর আহত মাও সালাহ উদ্দিন মারা যায় বলে নিহতদের স্বজনরা নিশ্চিত করেন।
শ্রীমঙ্গলস্থ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মো. রাকিব-বিন ইসলাম জানান, সকাল বেলা দূর্ঘটনাটি ঘটে তখন প্রচুর কুয়াশা ছিল। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং দুমড়েমুচড়ে যাওয়া সিএনজিটি আমাদের ফাঁড়িতে নিয়ে আসি। ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি, তবে চেষ্টা অব্যাহত রয়েছে