শ্রীমঙ্গলে স্বামী কর্তৃক স্ত্রীকে জলসে দেওয়ার অপরাধে পুলিশের হাতে স্বামী আটক

0
50
শ্রীমঙ্গলে স্বামী কর্তৃক স্ত্রীকে জলসে দেওয়ার অপরাধে পুলিশের হাতে স্বামী আটক

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রহিমা আক্তার(২৪) পিতা মোস্তফা মিয়া,স্বামী জীবন মিয়া নামে এক সন্তানের জননী গৃহবধুর গায়ে গরম পানি ঢেলে দিয়েছেন তার স্বামী জীবন মিয়া (৩২) পিতা রইচ উদ্দিন। এতে রহিমার বাম হাতসহ শরীরের বেশ কিছু অংশ ঝলসে গেছে।
বুধবার (১৫ মে) দুপুর একটার দিকে উপজেলা শহরের সুরভি পারা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্যাতিত নারী হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শ্রীমঙ্গল থানায় সংবাদ আসলে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায়ের নির্দেশে এস আই সুব্রত পুলিশের একটি টিম নিয়ে নিজ বাসা থেকে হামলাকারী স্বামী জীবনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
প্রাথমিকভাবে জানা গেছে তার জন্ম স্থান হবিগঞ্জ জেলায় বর্তমানে শ্রীমঙ্গলে বসবাস করে আসছে।

পুলিশের সূত্রে জানা যায়, বিছানায় শুয়ে থাকা স্ত্রী রহিমা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দিলে শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে আটককৃত জীবন মিয়া পুলিশের কাছে প্রাথমিক পর্যায়ে তার অপরাধ স্বীকার করেছে এবং নিজেই পানি গরম করে এই নির্মম ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে।তবে জীবন মিয়ার দাবি স্ত্রী তার কথা শুনে না খোটা দেয়, যে কারণে স্ত্রীকে উচিত শিক্ষা দিতে গিয়ে এমন ঘটনা ঘটিয়েছে। তবে তার আচরণ তেমন স্বাভাবিক নয়।
জীবন মিয়ার সংসারে কয়টি সন্তান রয়েছে এমন প্রশ্নে কিছু সময় অপেক্ষা করে জানায় আট থেকে সাড়ে আট বছরের একটি বাচ্চা রয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন অভিযোগ আসছে আমরা তাকে গ্রেফতার করেছি রোগীর চিকিৎসা চলছে, খুব দ্রুত প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।