শ্রীমঙ্গলে ৮ বছর বয়সী শিশু কন্যাকে গলা কেটে খুন!

0
303
শ্রীমঙ্গলে ৮ বছর বয়সী শিশু কন্যাকে গলা কেটে খুন!
নিহত সুমাইয়া আক্তার (৮) এর নিথর দেহ।

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক শিশু কন্যাকে কে বা কারা পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে গর্তে লুকিয়ে রাখে।
নিহতের নাম সুমাইয়া আক্তার (৮),পিতা মোহাম্মদ কামাল মিয়া,মাতা কুলসুম বেগম হোসনাবাদ চা-বাগান এক নম্বর সেকশন এর বাসিন্দা ছিলেন।
খুন হওয়া শিশুর মৃত দেহ ওই বাগানের এক নং টিলার চা-বাগানের গর্তের ভিতর থেকে উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,২৫ সেপ্টেম্বর সকাল প্রায় সাড়ে ১১ টার দিকে রাবার গাছের বীজ (জ্বালানী)সংগ্রহ করতে গিয়ে ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন চতুর্দিকে তাকে খুঁজতে থাকে। চা-বাগানসহ বিভিন্ন এলাকা খুঁজতে খুঁজতে এক পর্যায়ে একই বাগানের এক নং টিলার চা বাগানের একটি গর্ত থেকে রাত ১০ টার দিকে ঘাস ও লতা পাতার আবর্জনা দিয়ে ঢেকে রাখা অবস্থায় তার জবাই করা মৃতদেহ স্থানীয় ও স্বজনদের নিয়ে পুলিশ উদ্ধার করে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে উদ্ধারকারী টিমের পুলিশ কর্মকর্তা এসআই তিথঙ্কর দাস বলেন, রোববার দিবাগত রাতে স্থানীয়দের সংবাদ পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে একটি গর্ত থেকে ঘাস,লতা-পাতা দিয়ে ঢেকে রাখা অবস্থায় সুমাইয়ার গলা কাটা মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি।
এক প্রশ্নের উত্তরে তিনি আমার সিলেটকে জানান,সুরত হাল তদন্তে নিহতের শরীরে গলা কাটা ছাড়া আর কোন জখমের আঘাত পাওয়া যায়নি এবং ধর্ষণের কোন বাহ্যিক আলামত ও দেখা যায়নি। লাশ ময়নাতদন্ত শেষে সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নিহতের অভিবাবকদের কাছে হস্তান্তর করলে স্থানীয় গোরস্থানে ওই দিনই দাফন করা হয় বলে তিনি জানান।
এ ব্যাপারে তাৎক্ষনিক কাউকে চিহ্নিত না করার কারণে ঊর্ধ্বতন স্যারদের পরামর্শে অজ্ঞাত নামা উল্লেখ করে একটি হত্যা মামলা রুজু করার প্রক্রিয়া চলছে।