শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরীর পিতার মৃত্যুতে মাগফিরাত কামনা ও শোক প্রকাশ

0
243

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সহ-সভাপতি এবং amarsylhet24.com অনলাইন পোর্টাল’র পরিচালক মন্ডলীর সদস্য ফখরুল ইসলাম চৌধুরীর পিতা শফিকুল হক চৌধুরী (৭৫) শহরের ভানুগাছ রোডস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মরহুম শফিকুল হক চৌধুরীর পিতা ছিলেন মরহুম মৌলভী অহিদ উদ্দিন চৌধুরী, গ্রাম রাজাপুর ৫ নং কালাপুর ইউপি, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
পারিবারিক সূত্রে জানা যায় তিনি দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার (২০ জানুয়ারি-২০২৩) সকাল সাড়ে ৭ টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে দুই ছেলে স্ত্রী নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের মৃত্যুতে শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও amarsylhet24.com এর প্রধান সম্পাদক আনিসুল ইসলাম আশরাফীসহ অনলাইন প্রেস ক্লাবের সকল সম্পাদক-সদস্য এবং আমার সিলেট পরিবারের সদস্য ও সকল সহযোগী সম্পাদকের পক্ষ থেকে মহান আল্লাহর মহীয়ান দরবারে মরহুমের মাগফেরাত কামনা করে পরিবারের সকলের প্রতি সমবেদনা জানিয়ে প্রেস বিজ্ঞপ্তিতে শোককে শক্তিতে পরিণত করে ধৈর্য ধরার আহ্বান জানান।
উল্লেখ্য শুক্রবার বাদ আসর শ্রীমঙ্গল জামে মসজিদে জানাজা শেষে কলেজ রোডস্থ কবরস্থানে মরহুমকে সমাহিত করা হয়।