শ্রীমঙ্গলে আওয়ামীলীগের গনতন্ত্র রক্ষা দিবসে মিছিল সমাবেশ

    0
    408

    আমারসিলেট24ডটকম,০৬জানুয়ারীঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  আজ ৫ জানুয়ারী গনতন্ত্র রক্ষা দিবস পালিত হয়েছে। আজ বেলা সাড়ে ৩টায় এ উপলক্ষে শ্রীমঙ্গল চোমুহনা চত্বরে উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি আছকির মিয়ার সভাপতিত্বে সমাবেশ করা হয়েছে।

    সমাবেশপুর্বে এক বিশাল আনন্দ র‌্যালী শ্রীমঙ্গল-কমলগঞ্জ এলাকার উপাধ্যক্ষ আলহাজ্জ আব্দুস শহীদ এমপির নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেছে।
    সমাবেশে গনতন্ত্র রক্ষায় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার অঙ্গিকার ব্যক্ত করে বক্তব্য রাখছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিকাল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত  চোমুহনা চত্বরে সমাবেশে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    প্রধান বক্তা উপাধ্যক্ষ আলহাজ্জ আব্দুস শহীদ এমপি তার দীর্ঘ বক্তব্যের এক পর্যায়ে বলেন “আমি কৃতজ্ঞ শ্রীমঙ্গল-কমলগঞ্জ  বাসীর কাছে । দীর্ঘ ২৫ বছর ধরে এই এলাকার জনগন আমাকে  যে সম্মান দিয়েছে তার প্রতিদান আমার পক্ষে দেওয়া সম্ভব না হলে ও আমি এ এলাকার উন্নয়নের মাধ্যমে তার কিছুটা লাঘব করার চেষ্টা করবো, স্থানীয় মেয়রসহ  সবাইকে  নিয়ে  উন্নয়নের  ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

    স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে আরও বক্তব্য রাখেন, দেলোয়ার হোসেন রাহিদ,মুমিনুল হোসেন সোহেল,আকবর হোসেন শাহিন, আবু তালেব বাদশা,ছালিক আহমেদ, শহিদুর রহমান শহীদ, বেলায়েত হোসেন, এনাম হোসেন চৌধুরী মামুন, তহিরুল ইসলাম মিলন, চেয়ারম্যান আঃ রশিদ,চেয়ারম্যান বিজয় ব্যানার্জি, চেয়ারম্যান বানু লাল রায়, সৈয়দ মনছুরুল হক,এম এ মান্নান  প্রমুখ।