শ্রীমঙ্গল উপজেলা যুব লীগে সভাপতি ও সম্পাদক পদে ৪৮ জনের জীবন বৃত্তান্ত জমা

0
267

আমার সিলেট রিপোর্ট:শ্রীমঙ্গল উপজেলা যুব লীগের সভাপতি ও সম্পাদক পদ প্রাপ্তির জন্য দুটি পদে মোট ৪৮ জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন, এর মধ্যে সভাপতি পদে ১১ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩৭ জন।

প্রসঙ্গত,বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক এর স্বাক্ষরে বিজ্ঞপ্তিটি প্রচার করা হয়।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, মৌলভীবাজার সদর উপজেলা, শ্রীমঙ্গল উপজেলা ও মৌলভীবাজার পৌর শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে উল্লিখিত শাখা সমূহে শুধুমাত্র সভাপতি/সাধারণ সম্পাদক পদ-প্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত আহবান করা হয়।

বিজ্ঞপ্তি অনুসারে ১৭/০২/২০২৪ইং শনিবার সকাল-১১টা থেকে দুপুর-২টা পর্যন্ত চৌমোহনাস্থ জেলা যুবলীগের কার্যালয়ে জীবন-বৃত্তান্ত জমা নেওয়া হয়।

এ ব্যাপারে সংগঠনের জেলা কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট নিক্সন গাউছূদ্দিন এর সাথে কথা হলে তিনি আমার সিলেটকে জানান, চূড়ান্ত সময় পর্যন্ত আমরা ১১ জন সভাপতি ও ৩৭ জন সাধারণ সম্পাদক পদ প্রাপ্তি পক্ষ থেকে জীবন বৃত্তান্ত গ্রহণ করেছি। এখন এগুলো যাচাই-বাছাই করা হবে।