শ্রীমঙ্গল কাকিয়াবাজারে ১৫ আগস্ট উপলক্ষ্যে মিলাদ মাহফিল

    0
    227
    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘটিত নির্মম হত্যাকাণ্ডের স্বীকার সদ্য ঘোষিত বিশ্ববন্ধু ,বাঙালি জাতির জনক,বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শাহাদাৎ বরণকারীদের স্মরণে জাতিয় শোক দিবস উপলক্ষ্যে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে  আজ শনিবার বাদ জোহর মিলাদ মাহফিল,তাবারুক বিতরণ ও বাদ মাগরিব আলোচনার আয়োজন করা হয়।
    প্রথম পর্বে  বাদ জোহর মিলাদ মাহফিল ও তাবারুক বিতরণ অনুষ্ঠান সাজন আহমদ রানার সঞ্চালনায়  এবং  মামুন আহমদের মোনাজাতের মাধ্যমে শুরু হয় পরে বিকাল পর্যন্ত শিরনী বিতরণ করা হয়। মাহফিলে সকল শহিদদের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
    এ সময় আয়োজন কারীদের একাংশের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে, ছাদিক আহমদ, গৌছ মিয়া, নুরুল আমিন, শাহিন আহমদ, রোমান আহমদ চৌধুরী শিফুল, রুবেল আহমদ, শেখ মোহাম্মদ কুতুব মিয়া, শেখ মোহাম্মদ ছালিক মিয়া, মোহাম্মদ নাজির মিয়া, শাহান আহমদ, লোকমান মিয়া, শওকত মিয়া, জসিম আহমদ, আব্দুল লতিফ। 
    এ সময় আরও উপস্থিত ছিলেন ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান মুজুল, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক  আব্দুল মজিদ, চা-শ্রমিক ডটকমের  সম্পাদক ফারুক আহমেদ,জিতু মিয়া ও অন্যান্য স্থানিয় নেতৃবৃন্দ।
    উল্লেখ্য বাদ মাগরিব দলের উপজেলা ও জেলার নেতৃবৃন্দের অংশ গ্রহনে আলোচনা অনুষ্ঠিত হবে বলে আয়োজকদের একজন রোমান আহমদ চৌধুরী শিফুল প্রতিবেদককে জানান।