শ্রীমঙ্গল কালাপুরে টিনের চালা কেটে দোকানের মালামাল চুরির অভিযোগ

0
291

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কালাপুর এলাকার মেরিগোল্ড ফিলিং স্টেশনের (পাম্পের) পাশে একটি স্টেশনারি দোকানে প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ করেছেন দোকান মালিক বদরুল ইসলাম।

দোকানের মালিক বদরুল ইসলাম এর পিতার নাম মোঃ নুরুজ আলী, সাং- উত্তর লামুয়া, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।

বদরুল ইসলাম জানান,মেরিগোল্ড সিএনজি পাম্প এর সন্নিকটে তার একটি কফি হাউজ নামের স্টেশনারি দোকান রয়েছে। বৃহস্পতিবার ৩ নভেম্বর দিবাগত রাত অনুমান ১১ টায় তিনি তার দোকানটি তালাবদ্ধ করে অন্যান্য দিনের মতো বাড়িতে চলে যান।

পরের দিন ৪ নভেম্বর শুক্রবার সকালে দোকান না খুলে দুপুর প্রায় ২ টায় দোকানে গিয়ে দোকানের সাটার খুলে ভেতরে ঢুকে দোকানের উপরের টিনের ছাউনি কাটা এবং মালামাল সবকিছু এলোমেলো অবস্থায় পরে থাকতে দেখেন।
সরেজমিন ঘটনাস্থলে গেলে দেখা যায় টিনের চালা কাটা রয়েছে এবং ঘরের মালামাল ক্যাশ বক্সসহ ড্রয়ারগুলো এলোমেলো ভাবে পড়ে রয়েছে।
দোকান মালিক বদরুল জানান,অজ্ঞাতনামা চোরেরা ৩ নভেম্বর রাত অনুমান ১১ টা হইতে ৪ নভেম্বর দুপুর প্রায় ২টার মধ্যে যে কোন সময় আমার দোকানের টিনের ছাউনী কেটে দোকানে প্রবেশ করে ক্যাশে থাকা নগদ ১,৪২,৩৫০ টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট দামী আইসক্রিম ও অন্যান্য মালামালসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি গিয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় অজ্ঞাতনামাদের উল্লেখ করে একটি অভিযোগ দেয়।
শ্রীমঙ্গল থানার তদন্তকারী কর্মকর্তা এস আই নাসের জানান “অভিযোগ পেয়েছি, তদন্ত করে যাচ্ছি। তদন্ত কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত এখনই কিছু বলতে পারছিনা তবে

তদন্তের অগ্রগতি হলে জানাবো।”