শ্রীমঙ্গল থানার এসআই দুর্জয় সরকার গুরুতর আহত

0
471
শ্রীমঙ্গল থানার এসআই দুর্জয় সরকার গুরুতর আহত
শ্রীমঙ্গল থানার এসআই দুর্জয় সরকার গুরুতর আহত

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় কর্মরত এসআই দুর্জয় সরকার আজ সোমবার ৭ ই মার্চ ২০২২ ইং তারিখ সকাল আটটায় সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হলে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার সকাল আটটার দিকে শহরের মিশন রোডস্থ এলাকায় স্থানীয় একটি নোহা গাড়ি যার নাম্বার (ঢাকা মেট্রো চ ১৩-৫২৭১) এর সাথে ধাক্কায লেগে মোটরসাইকেল আরোহী এসআই দুর্জয় সরকারের দু’পায়ের হাঁটুতে মারাক্তক জখম লাগে এতে একটি হাঁটুর ডিস্ক ও জয়েন্ট পুরোপুরি ভেঙ্গে যায়।এ সময় ডিউটিতে যাচ্ছিলেন এসআই দুর্জয় সরকার।
এ ছাড়াও শরীরের অন্যান্য স্থানে আঘাত প্রাপ্ত হয়। ঘটনার পর স্থানীয়দের ও পুলিশের সহযোগিতায় প্রথমে শ্রীমঙ্গল হাসপাতালে প্রাথমিকভাবে জরুরী চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা নিতে দুপুরে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন বলে জানা যায়।
অপরদিকে দুর্ঘটনার সাথে জড়িত নোহা গাড়িটি বর্তমানে থানায় আটক রয়েছে এর চালকের নাম আক্তার হোসেন (৩২), পিতা আনোয়ার হোসেন,গ্রাম-রুপসপুর,শ্রীমঙ্গল।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অপারেশন কর্মকর্তা নয়ন কারকুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি আটক করা হয়েছে।চিকিৎসার কাজ চলছে।আইনি পদক্ষেপ প্রক্রিয়াধিন।