শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার আহতঃসিলেটে চিকিৎসাধীন

0
284

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার ফুটবল খেলতে গিয়ে হাতে চোট পেয়েছেন। এতে ডান হাতের কব্জির নিচের একটি হারে ফাটল ধরেছে। তিনি বর্তমানে সিলেটে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সূত্রে জানা যায়, মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর খেলায় শ্রীমঙ্গল সার্কেল একাদশের হয়ে অংশগ্রহণ করে খেলতে গিয়ে এক পর্যায়ে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন।
শুক্রবার ১৭ মার্চ বিকেল ৪টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এতে পুলিশ লাইন্স একাদশ এবং শ্রীমঙ্গল সার্কেল একাদশ ফাইনাল খেলায় মুখোমুখি হলে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া পুলিশ লাইন্স একাদশের পক্ষে মাঠে নামেন।

অপরদিকে শ্রীমঙ্গল সার্কেল একাদশের পক্ষে ওসি জাহাঙ্গীর হোসেন সরদার ও খেলায় অংশগ্রহণ করেন।
পরে নির্ধারিত সময়ে খেলা ২-২ গোলে অমীমাংসিত থাকে। পরবর্তীতে টাইব্রেকারে পুলিশ লাইন্স একাদশ ৬-৫ গোলে শ্রীমঙ্গল সার্কেল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় শ্রীমঙ্গল সার্কেল একাদশ।

জানা যায়, খেলা শেষে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

খেলায় আহত ওসি জাহাঙ্গীর হোসেন সরদার সকল শুভাকাঙ্খীদের কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেছেন।