শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় জেলার শ্রেষ্ঠ অফিসার

0
19
শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় জেলার শ্রেষ্ঠ অফিসারজ

আমার সিলেট রিপোর্ট:মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার ওসি জেলার শ্রেষ্ঠ ইনচার্জ হিসাবে পুরষ্কৃত হয়েছেন। দেশের সকল থানায় কর্মরত পুলিশ সদস্যদের কর্মদক্ষতা ও সার্বিক দিক বিবেচনা করে পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষদের উপস্থিতিতে হেডকোয়ার্টার কর্তৃক প্রতি মাসেই কাজের যোগ্যতা অনুযায়ী পুলিশ সদস্য ও কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।
তারই ধারাবাহিকতায় গত মে/২০২৪ খ্রিঃ মাসের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক পুরষ্কার প্রদানের অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়কে ঘোষণা করা হয়। পরে সম্মাননা স্মারক, ক্রেস্ট পুরষ্কার প্রদান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) ।

এছাড়াও মে ২০২৪ মাসে পুরষ্কারের অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল থানার এসআই (নিঃ) সুব্রত চন্দ্র দাস এবং শ্রেষ্ট এএসআই (নিঃ) নির্বাচিত হয়েছেন এএসআই(নিঃ) মোঃ নাজমুল হোসেন।

এব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, এ সম্মাননা আমাদের টিম ওয়ার্কের মাধ্যমে সম্ভব হয়েছে এজন্য আমি শ্রীমঙ্গল থানার সকল পুলিশ সদস্যদের এবং আমার যতন কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জানাচ্ছি সে সাথে শ্রীমঙ্গলবাসীর সহযোগিতা আমাদেরকে ভালো কাজের প্রেরণা যোগাবে বলে প্রত্যাশা করছি।