শ্রীমঙ্গল নির্মাই শিববাড়িতে ৮ শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

0
160

কাওছার ইকবাল,শ্রীমঙ্গল,মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের শ্রীশ্রী বানেশ্বর নাথ মহাদেব মন্দির নির্মাই শিববাড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির এবং ছানি বাছাই ক্যাম্প অনুষ্ঠিত হয়।
এতে মোট ৮ শতাধিক চক্ষু রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা গ্রহণ করে এবং ৮২ জন রোগীকে অপারেশনর জন্য বিএনএসবি চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়।

আজ রোববার (১৫ অক্টোবর) সকাল ১০ টায় মৌলভীবাজারের প্রাক্তন সিভিল সার্জন ও স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের সাবেক পরিচালক ডা. সত্যকাম চক্রবর্তীর উদ্যোগে ও বিএনএসবি চক্ষু হাসপাতাল মাতারকাপনের চিকিৎসা সেবায় আশিদ্রোণ ইউনিয়নে শংকরসেনা শ্রীশ্রীবানেশ্বরনাথ মহাদেব মন্দির নির্মাই শিববাড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির এবং ছানি বাছাই ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চক্ষু চিকিৎসা শিবিরের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি।

আশিদ্রোণ ইউনিয়নের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধনের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা দুর্যোগ ত্রাণ পুর্নবাসন কর্মকর্তা আলহাজ্ব আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জীসহ দলীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ডা. সৈয়দ জিসান আহমেদ, ডা. আব্দুল মান্নান ও ডা. আব্দুল বাতেন।