শ্রীমঙ্গল পুলিশের অভিযানে ৫১০ লিটার চোলাইমদ ও পরোয়ানাসহ গ্রেফতার-৬

0
205

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ৫১০ লিটার চোলাই মদসহ সংশ্লিষ্ট অপরাধে তিনজন এবং অন্যান্য অপরাধ ও পরোয়ানাসহ মোট ৬ জনকে পৃথক সময়ে গ্রেফতার করা হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল থানার পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদারের দিকনির্দেশনায় এসআই রাকিবুল হাছান একদল পুলিশের সহযোগিতায় ১৮ নভেম্বর দিবাগত রাতে অভিযান পরিচালনা করে ৫১০ (পাঁচশত দশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ এর সাথে সংশ্লিষ্ট ৩ জন এবং পরোয়ানাভুক্ত ২ জন এবং নিয়মিত মামলার ১ জনসহ ৬ জনকে গ্রেফতার করেছেন।

এর মধ্যে চোলাই মদ সংশ্লিষ্ট অপরাধে মিলন কালিন্দী ওরফে লিলন (২৬), পিতা-মৃত দেবদাস কালিন্দী। রঘু নায়েক (৫০), পিতা-মৃত গনন নায়েক। রাধেশাম রবিদাস (৪৫), পিতা-মৃত পেটলা রবিদাস, সর্ব সাং-জাগছড়া চা বাগান, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদেরকে ৫১০ (পাঁচশত দশ) লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ জাগছড়া চা বাগান হইতে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়।

আটক অপর ব্যক্তিরা হলেন বিভিন্ন মামলার আসামি।এর মধ্যে জিআর-৪৯/২৩ (শ্রী:) এর পরোয়ানাভুক্ত আসামী বিষ্ণু প্রধান, সিআর-৩৯৬/২৩ (শ্রী:) মামলার পরোয়ানাভুক্ত আসামী।জুয়েল আহমদ, শ্রীমঙ্গল থানার মামলা নং-১৯(১১)২০২৩ এর এজাহারনামীয় আসামীসহ তৌহিদুর রহমান মোস্তাকিন।
আটক কৃত আসামিসহ সকলকে পুলিশ প্রহরায় মৌলভীবাজার জেলা আদালতে প্রেরন করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে প্রেরণ করেন।
এ বিষয়ে শ্রীমঙ্গল থানার এস আই রকিবুল হাসান বলেন, ওসি সারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা তাদেরকে আটক করি এবং পাঁচশত দশ লিটার দেশীয় মদ জব্দ করেছি।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার আমার সিলেটকে জানান, অপরাধীদের ব্যাপারে আমাদেরকে তথ্য প্রদান করলে আমরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করি। এছাড়াও যে কোন প্রকার অপর এর ব্যাপারে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন আমরা ব্যবস্থা নেব। তিনি আরো বলেন,আটকৃতাদের আইন মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়েছে।