শ্রীমঙ্গল প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দৈনিক দিনকাল ও আমারসিলেট টোয়েন্টিফোর

0
957

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল ঐতিহ্যবাহী প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত দুইদিন ব্যাপি বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

গত কাল (২ ডিসেম্বর) শুক্রবার সন্ধ্যায় কলেজ রোডস্হ প্রেসক্লাব প্রাঙ্গন মাঠে এ ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়।

ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট, সঞ্চালনায করেন সাংগঠনের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনের লেবার পার্টির কনিষ্ঠ কাউন্সিলর শ্রীমঙ্গলের কৃতি সন্তান শাহা‌নিয়া চৌধুরী জে‌রিন।

পুরস্কার গ্রহণ করছেন আমার সিলেট প্রতিনিধি নূর মোঃ সাগর

এ সময় আরো উপস্থিত ছিলেন, ব্রিটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরীর বাবা,বিশিষ্ট সমাজসেবক,ব্রিটিশ নাগরিক কালাপুর ইউনিয়নের অধিবাসী লিটন চৌধুরী, সমাজসেবক,শ্রীমঙ্গলের কৃতি সন্তান,ব্রিটিশ নাগরিক কামরুজ্জামান জুয়েল,শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী,সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন সোহেল সহ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।
লন্ডনের লেবার পার্টির কনিষ্ঠ কাউন্সিলর শ্রীমঙ্গলের কৃতি সন্তান শাহা‌নিয়া চৌধুরী জে‌রিন বলেন,আমাকে শ্রীমঙ্গল প্রেসক্লাবে যে সম্মান দেখিয়েছে আমি তা কখন ও বুলবো না। এর জন্য আমি শ্রীমঙ্গল প্রেসক্লাবের কাছে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পুরস্কার গ্রহন করছেন দৈনিক দিনকাল প্রতিনিধি রুবেল আহমদ।

ফাইনালে দুর্দান্ত খেলায় দৈনিক খোলা চিঠির সম্পাদক ইয়াসিন আরাফাত রবিন- দৈনিক আমাদের কন্ঠ শ্রীমঙ্গল প্রতিনিধ মো. সাকির আহমেদ প্যানেলকে হারিয়ে দৈনিক দিনকালের শ্রীমঙ্গল প্রতিনিধি রুবেল আহমদ ও আমার সিলেট টোয়েন্টিফোর ডটকমের নূর মোহাম্মদ সাগর প্যানেল বিজয়ী হন।
খেলা শেষে ব্রিটিশ কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।পুরস্কার বিতরনের পরবর্তি সময়ে শ্রীমঙ্গল প্রেসক্লাবে সকল সদস্যদের নিয়ে রাতের খাবারের আয়োজন করা হয়। এতে লন্ডনের লেবার পার্টির কনিষ্ঠ কাউন্সিলর শ্রীমঙ্গলের কৃতি সন্তান শাহা‌নিয়া চৌধুরী জে‌রিনসহ সকল অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন ।