শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যান সংস্থার নতুন কমিটি ঘোষনা

0
342
শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যান সংস্থার নতুন কমিটি ঘোষনা
শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যান সংস্থার নতুন কমিটি ঘোষনা

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের একটি আধুনিক রেস্টুরেন্টে শুক্রবার ২৬ আগস্ট সন্ধায় শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যান সংস্থার নতুন কমিটি ঘোষনা করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মীর এম এ সালাম-প্যানেল মেয়র ও কাউন্সিলর শ্রীমঙ্গল পৌরসভা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আশিকুর রহমান চৌধুরী-সভাপতি মৎস্যজীবী লীগ।আরও বক্তব্য রাখেন ক্রমান্বয়ে ডাঃ আব্দুল্লাহ আল মামুন,মহিলা সদস্য আনোয়ারা খাতুন ৬ নং আশিদ্রোন ইউনিয়ন। জুনায়েদ আহমদ-খিদমাহ ব্লাড ব্যাংক।মকছুদুর রহমান ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান ৬ নং আশিদ্রোন ইউনিয়ন।মাওঃ আব্দুর রহিম নোমানী,সভাপতি একরামুল মুসলেমীন। মিজানুর রহমান-পরিচালক মিজান্স মৌলভীবাজার ও শিক্ষানুরাগী ভৈরবগঞ্জ বাজার উচ্চ বিদ্যালয়।আনিছুল ইসলাম আশরাফী প্রধান সম্পাদক “আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম” ও সভাপতি শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাব।সাইদুল ইসলাম সবুজ-সভাপতি ইডাফ মানবাধিকার সংস্থা-শ্রীমঙ্গল শাখা।মোঃ ইমরান হোসেন-শ্রীমঙ্গল রক্তদান সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতিসহ প্রমুখ।

অনুষ্ঠানে আগত অতিথিদের একাংশের সাথে নব গঠিত কমিটির সদস্যরা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন-আজিজুর রহমান শরিফ ও সঞ্চালনা করেন…। এ সময় মিজানুর রহমান-পরিচালক মিজান্স মৌলভীবাজারকে ভৈরবগঞ্জ বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী হওয়ায় তাকে ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয় সংস্থার পক্ষ থেকে।

অত্র সংস্থার নতুন কমিটি নিম্নরূপ-সভাপতি মো: আজহারুল ইসলাম অনিক,  সিনিয়র সহ-সভাপতি আব্দুল হক টিটু, সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান রাজু, সহ-সভাপতি মো: মঈনুল ইসলাম,সাধারণ সম্পাদক-মো: মুজাহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক অপু চন্দ্র শীল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সেলিম,সাংগঠনিক সম্পাদক-আকাশ মালাকার,সহ-সাংগঠনিক সম্পাদক-লিটন বৈদ্য,অর্থ সম্পাদক- মো: আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক মোঃ জাহেদুর রহমান,সমাজসেবা বিষয়ক সম্পাদক – মো: আজিজুর রহমান শরিফ, সহ সমাজসেবা বিষয়ক সম্পাদক– প্রদীপ বৈদ্য,প্রচার সম্পাদক মো: ইয়াছিন আহমেদ শরিফ,সহ প্রচার সম্পাদক পিয়ারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক-পরিতোষ তাঁতী, সহ- ক্রীড়া সম্পাদক-মনোজ সাগর, প্রবাসী কল্যাণ সম্পাদক সুমন পাল,সহ-প্রবাসী কল্যাণ সম্পাদক- নুর আলম,ধর্ম বিষয়ক সম্প-আব্দুল হামিদ,মহিলা বিষয় সম্পাদিকা-জেনি আক্তার জেরিন,সহ মহিলা বিষয় সম্পাদিকা-সবিতা কুর্মি, সহ মহিলা বিষয় সম্পাদক -শাকিলা আক্তার ইমা।

এ সময় মিজানুর রহমান-পরিচালক মিজান্স মৌলভীবাজারকে ভৈরবগঞ্জ বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষানুরাগী হওয়ায় তাকে ক্রেস্ট দিয়ে সম্মান জানান।

সংস্থার স্বেচ্ছাসেবকদের বক্তব্য থেকে জানা যায়, ২০১৭ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত বিভিন্ন ক্যান্সার রোগীসহ অনেককেই নিয়মিত রক্তদান করে চলেছেন।এছাড়াও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বিভিন্ন সামাজিক কর্ম করে থাকেন।