সংবাদ প্রকাশের কারনে সাংবাদিককে নির্যাতনঃনিন্দা

    0
    227

    আমারসিলেট24ডটকম,১০জানুয়ারীঃ দৈনিক সবুজ সিলেট পত্রিকায় গত ৮জানুয়ারী “ জৈন্তায় খাসিয়াদের পান পুঞ্জি দখলে নিলেন আ:লীগ নেতা” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে ঐদিন সন্ধ্যা সাড়ে ৬টায় সবুজ সিলেট প্রতিনিধি রেজওয়ান করিম সাব্বিরকে লিয়াকত আলী ও তার সহযোগীরা নিজ অফিস থেকে ডেকে নিয়ে লিয়াকত আলী‘র কার্যালয়ে অকথ্য ভাষায় গালাগালি ও মেরে ফেলার হুমকি সহ সাংবাদিকতা ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করেন। এ ঘটনার জন্য জৈন্তাপুর প্রেসক্লাব সহ জৈন্তাপুরে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ প্রেসক্লাব কার্যালয়ে জরুরী বৈঠকে বসেন গতকাল এবং এই নেক্কারজনক ঘটনার জন্য তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

    এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ও সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, সহ-সভাপতি ফয়েজ আহমদ, যুগ্ন সাধারন সম্পাদক নুরুল ইসলাম, অর্থ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, দপ্তর ও প্রচার সম্পাদক শাজাহান কবির খাঁন, সদস্য মোঃ দেলোয়ার হোসেন, মোঃ হানিফ, মীর শোয়েব আহমদ। এ সময় আরও উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের পক্ষে যুগ্ন সাধারন সম্পাদক আলী হোসেন এবং জৈন্তাপুরে কর্মরত সাংবাদিক রেজওয়ান করিম সাব্বির ও সেলিম আহমদ।

    সভায় সর্বসম্মতীক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে সংবাদ প্রকাশের জের ধরে সাবিবরকে নির্যাতনের ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের সকল রাজনৈতিক, সামাজিক কর্মকান্ডের খবর বর্জন করা এবং স্থানীয় সাংবাদিকদের নিরাপত্বা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রনালয় বরাবরে একটি স্মারকলীপি প্রদান করা।