সত্যিকার বেয়াদবরা অপমানিত হয়ঃকামরুল হাসান

    0
    227

    আমারসিলেট24ডটকম,১৩জুনঃ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে খাদ্যমন্ত্রীঅ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মালয়েশিয়ায় তারেক রহমান মিথ্যাচার, বেয়াদবিকরছে। তারেককে “বেয়াদব”বললে সত্যিকার বেয়াদবরা অপমানিত হয়। এটাকেহালকাভাবে নেয়ার সুযোগ নেই। নতুন করে দেশকে ধ্বংশ করার ষড়যন্ত্র করছে।
    শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ দেশরত্ন পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
    অনুষ্ঠানের সভাপত্তি করেন সংগঠনের সভাপতি চিত্তরঞ্জণ দাস। আরো বক্তব্য দেনআওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশেরসভাপতি আলতাফ মাহমুদ।
    মন্ত্রী আরও বলেন, তারেকের বক্তব্যকে পাগলের প্রলাপ, অর্বাচীনের কথা বলেউড়িয়ে দেয়ার কোনো কারণ নেই। বিএনপি পরিকল্পিতভাবে একটা ষড়যন্ত্র করছে। তারাতাদের রাজনৈতিক কৌশল পরিবর্তন করেছে। মিথ্যাচার করছে, নতুন করে তথ্যসন্ত্রাসের ষড়যন্ত্র শুরু করছে।
    কামরুল ইসলাম বলেন, তারেকের এই বক্তব্য দুটি চ্যানেল প্রকাশ করেছে। এটাপ্রচার করা অপরাধ। অমরা তথ্য মন্ত্রণালয়কে অনুরোধ জানাবো তদন্ত করেব্যবস্থা নেয়ার জন্য।
    কামরুল ইসলাম বলেন, বিএনপি বিদেশী বন্ধুদেযোগীতা চেয়েছে। সেখানে তারাব্যার্থ হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রীর জামান সফর অত্যান্ত সফল হয়েছে।ভারতের নতুন সরকার হওয়ায় বিএনপি উৎফুল্ল ছিল, কিন্তু তারে সঙ্গে আওয়ামী লীগসরকারের আরো গভীর সম্পর্ক।
    সংলাপ প্রসঙ্গে কামরুল বলেন, কিসের সংলাপ। কোনো দল বা গোষ্ঠীর সঙ্গেসংলাপের এখনো প্রয়োজন পড়ে নাই। আমরা জনগণের সঙ্গে সংলাপ করছি। যাতে তারাআমাদের আগামীতে পুনরায় নির্বাচিত করে।
    অপরদিকে হাছান মাহমুদ বলেন, জিয়া হত্যার ঘটনায় শেখ হাসিনাকে নয়, খালেদা জিয়া ও বদরুদ্দোজা চৌধুরীকে রিমান্ডে নিতে হবে।