সপ্তমবারের মতো নৌকা প্রতীক পাওয়ায় শ্রীমঙ্গলে উপাধ্যক্ষ আব্দুস শহীদকে গণসংবর্ধনা

0
135

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার-৪ আসনে (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সপ্তমবারের মতো নৌকা প্রতীক পাওয়ায় বীর মুক্তিযোদ্ধা,উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদকে বিশাল গাড়িবহরের মাধ্যমে গণসংবর্ধনা জানালেন শ্রীমঙ্গল কমলগঞ্জের আওয়ামীলীগসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ এলাকাবাসী।

নৌকার মাঝি হয়ে তিনি লাকি সেভেন কার্ডের অধিকারী হিসাবে সাতবারের নৌকার মাঝি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ এ অংশ নিতে এবার ও নৌকার প্রতীক পান। রবিবার (২৬ নভেম্বর) প্রধানমন্ত্রীর বাসভবণ গণভবনে মনোনয়ন প্রত্যাশীদের সাথে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক মতবিনিময় সভায় আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করেন।
নৌকার চুড়ান্ত মনোনয়ন নিয়ে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মুছাই এলাকায় এসে প্রিয় নেতাকে গ্রহণ করতে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন শ্রেণি পর্যায়ের নেতৃবৃন্দ ও শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়সহ আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বিশাল গাড়ি বহরের শোডাউন করেন। শ্রীমঙ্গলে আসার সময় ফুল দিয়ে তাকে বরণ করে নেন বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ। এরপর তিনি তার নির্বাচিত এলাকা শ্রীমঙ্গল উপজেলা শহরের চৌমুহনা চত্বরে এক গনসংবর্ধনায় এসে পৌঁছলে উপস্থিত সবাই তাকে বিভিন্ন শ্লোগানের মাধ্যমে স্বাগত জানান। এসময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং এক পর্যায়ে শ্রীমঙ্গল বাসির উদ্যেশে বলেন “আপনাদের সাথে বিভিন্ন সময়ে চলাফেরা ও কাজকর্মের সময়ে জানা অজানায় অনেকের মনে কষ্ট লেগে থাকতে পারে আজ থেকে সবাইকে মন থেকে সকল দুঃখ কষ্ট ভুলে গিয়ে আসুন আমরা একসাথে নৌকার বিজয় কে নিশ্চিত করে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী হাত ক শক্তিশালী করি।”
এ সময় আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বৃন্দ সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।