সমালোচিত তারকা সাদিয়া প্রভার ভিডিও নিয়ে ফের গুঞ্জন

    0
    253

    আমারসিলেট24ডটকম,২০ডিসেম্বরঃ দেশের মিডিয়াতে একের পর এক বির্তকের ঘটনা নিয়ে নানা ধুম্রজাল সৃষ্টি হচ্ছে বারবার। টিভি নাটকের বিতর্কিত সমালোচিত তারকা সাদিয়া প্রভার ভিডিও নিয়ে ফের গুঞ্জন ছড়িয়ে পড়ছে। এবার প্রকাশ পেয়েছে স্বামী শান্তর সঙ্গে প্রভার একটি অশ্লীল ভিডিও।

    আবার কয়েকদিন ধরেই ফেসবুকসহ নানা সামাজিক মাধ্যমে এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে।এ নিয়ে মিড়িয়ায় নানা আলোচনা সমালোচনার ঝড় উঠছে। ঐ মাধ্যমগুলো থেকে দাবি করা হয়েছে, এবারও সচেতন ভাবেই এ ভিডিও ধারণ করেছেন প্রভা।

    গত কয়েকদিন ধরেই ফেসবুকে প্রচার হচ্ছে এ ভিডিও’র লিঙ্ক। এরই মধ্যে ভিডিও পাওয়া যাচ্ছে ইউটিউবেও। যদিও সেখানে পুরো ভিডিও না দিয়ে তার জন্য অন্য আরেকটি লিঙ্ক দেওয়া হয়েছে।

    তবে শেষপর্যন্ত পুরো ভিডিওটি দেখা  যাচ্ছে না কোথাও।সচেতন মহলের দাবি প্রভাকে নিয়ে এসব কি হচ্ছে। একের পর এক নানা ভিডিও নিয়ে সাধারন মানুষের মাঝে কৌতুহলের শেষ নেই।

    এ ঘটনায় প্রভার এ ভিডিওর বিশ্বাসযোগ্যতা নিয়েও প্রশ্ন উঠেছে। কেউ কেউ দাবি করেছেন, এ ঘটনা সত্য নয়। প্রভার নতুন কোন ভিডিও প্রকাশ হয়নি। কোন মহল উদ্দেশ্যে হাসিল করতে এ অপপ্রচার চালাচ্ছে।

    প্রভার এক নিকট আত্মীয়ের সূত্রে বলা হয়, প্রভাকে ব্লাকমেইল করতে এ কাজ করা হয়েছে। আসলেএধরনের কোন ঘটনা ঘটেনি। প্রভাকে তার ভক্তদের মাঝে নেতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি করতে এ কাজ করা হয়েছে।