সম্পদের জন্য স্ত্রীর প্ররোচনায় সন্তানের হাতে পিতা খুনের অভিযোগ!

0
290

নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নে সম্পদের জন্য স্ত্রী আলেয়া বেগম ও সন্তান ঝিনুক মিয়া ও হেপি আক্তারের হাতে আব্দুর রহমান (৬০) নামের এক ব্যক্তির হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকালে নিজচৌকি গ্রামে আব্দুর রহমানের নিজ গৃহে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ,পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী আলেয়া বেগম ও স্বামী আব্দুর রহমানের মাঝে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।সম্পত্তি নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হত। প্রতিদিনের ন্যায় আব্দুর রহমান বুধবার রাতে তার নিজ কক্ষে ঘুমাতে চলে যান।

বৃহস্পতিবার সকালে স্থানীয় এক লোক আব্দুর রহমানের খুঁজে উনার বাড়িতে যান। স্থানীয় লোকটি আব্দুর রহমানকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।
এ ব্যাপারে হত্যার শিকার আব্দুর রহমানের মেয়ে সুমা আক্তার জানান,সম্পত্তির জন্য প্রতিনিয়তই আমার বাবার সাথে আমার মা ঝগড়া করতেন।

বিগত পাঁচ বছর এক ছাদের নিচে থেকেও তাদের মধ্যে ছিল মনোমালিনতা।সম্পত্তির জন্য আমার বাবাকে আমার মা ও ভাই-বোন মিলে হত্যা করেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, আব্দুর রহমানের ২ মেয়ে দাবী করছেন তাদের মা ভাই-বোন মিলে আব্দুর রহমানকে হত্যা করছে।ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট আসলে পরে জানা যাবে পরিকল্পিত হত্যা ? নাকি স্বাভাবিক মৃত্যু।