সহিংস আন্দোলনে প্রশাসন চুপকরে বসে থাকবে না

    0
    226

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরসহিংস আন্দোলনে গেলে বিরোধী দল জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে। তখন প্রশাসন চুপ করে বসে থাকবে না। সব মানুষ এখন নির্বাচনমুখী। যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার সকালে ফেনীর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা ও মতবিনিময়কালে এসব কথা বলেন ।এ সময় যোগাযোগমন্ত্রী বিএনপি নেতা সাদেক হোসেন খোকার বক্তব্যের সমালোচনা করে বলেন, দা-কুড়াল আর খুন্তি নিয়ে মাঠে নামার কথা বলে তিনি সহিংসতার উসকানি দিয়েছেন। এতে মানুষের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা আর আতঙ্ক দেখা দিয়েছে।

    নিরপেক্ষ নির্বাচনের দাবিতে বিএনপি মরা গাঙে জোয়ার সৃষ্টির চেষ্টা করছে, মন্তব্য করে তিনি আরও  বলেন, গত কয়েক বছর ধরে তারা রোজার পর, ঈদের পর এভাবে বহুবার আন্দোলনের ডাক দিয়েছে। কিন্তু কিছুই করতে পারেনি। তবে তারা সংসদ বয়কটের রেকর্ড সৃষ্টি করেছে। গত পাঁচ বছরে তারা মাত্র ৭৪ দিন সংসদে গেছে। আর বিরোধীদলীয় নেতা  গেছেন মাত্র ১০ দিন।

    আওয়ামী লীগ নির্বাচনের  জোর প্রস্তুতি নিচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী তৃণমূল নেতা-কর্মীদের নিয়ে ধারাবাহিক সভা করছেন। দলের প্রার্থী বাছাই-প্রক্রিয়া চলছে। বিএনপিকে প্রধান প্রতিপক্ষ ধরে নিয়েই এসব করা হচ্ছে বলে জানান তিনি।সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পরিতোষ ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আরিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান প্রমুখ।