সাংবাদিকদের সাথে শাব্বির আহমদ এর মতবিনিময়

    0
    228

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবর,বদরুল ইসলাম: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে জাতীয় পার্টির প্রার্থী, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাব্বির আহমদ কানাইঘাটের স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গত শুক্রবার বিকাল ৫টায় কানাইঘাট প্রেসক্লাবে এ মতবিনিময় সভায় আলহাজ্ব শাব্বির আহমদ সিলেট-৫ আসন থেকে এরশাদের মনোনীত প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানান।

    সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জকিগঞ্জ ও কানাইঘাট জাপার প্রধান সমন্বয়কারী কেন্দ্রীয় এ নেতা বলেন, দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদের নির্দেশে সিলেট তথা কানাইঘাট-জকিগঞ্জে জাতীয় পার্টিকে সুসংহত করার জন্য তিনি দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন। দলের নেতাকর্মীরা তার পাশে রয়েছে বলে জানান। দেশে ক্রান্তিকাল চলছে উল্লেখ করে শাব্বির আহমদ আরও বলেন, আ’লীগ-বিএনপি জনগণের জন্য কিছুই করেনি। ক্ষমতায় যাওয়ার জন্য তারা কি করছে? তা দেশবাসী প্রত্যক্ষ করছে। এরশাদের নেতৃত্বে আগামী দিনে সরকার গঠন হলে মানুষের আশা-আকাঙ্খার প্রতিফলন ঘটবে। কানাইঘাট-জকিগঞ্জের মানুষ আমাকে অত্যন্ত ভালবাসে।

    ভালবাসার স্বরূপ জকিগঞ্জের মানুষ আমাকে বিপুল ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলেও সরকার উপজেলা পরিষদকে অকার্যকর করে রাখায় মানুষের প্রাপ্তি প্রত্যাশা পূরণ করতে পারিনি। জাতীয় পার্টি থেকে সিলেট-৫ আসনে ইতিপূর্বে বহুবার পার্টির চেয়ারম্যান আমাকে প্রার্থী হিসেবে জনগণের সামনে পরিচয় করে দিয়েছেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আমি দলের নেতাকর্মীদের নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি। দলের মনোনয়ন পেলে কানাইঘাট-জকিগঞ্জে শিক্ষার উন্নয়নে টেকনিক্যাল কলেজ প্রতিষ্ঠা, সড়ক যোগাযোগ নেটওয়ার্ক বৃদ্ধির লক্ষ্যে আটগ্রাম সুরমা নদীর উপর ব্রীজ নির্মাণ, স্বাস্থ্য সেবার উন্নয়ন, বেকারত্ব দূরীকরণে কৃষিভিত্তিক কর্মসংস্থান সৃষ্টিসহ বিভিন্ন পরিকল্পনার কথা তুলে ধরেন।

    মতবিনিময় সভায় দুই উপজেলার জাপা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন মামুন, সহসভাপতি নাজিম উদ্দিন, প্যানেল মেয়র হাজী আব্দুল মালিক, কানাইঘাট পৌর জাতীয় পার্টির সভাপতি মাষ্টার আব্দুল মালিক, সাধারণ সম্পাদক সোহেল আমিন, জাপা নেতা কাজল হোসেন, সুলতান আহমদ, গিয়াস উদ্দিন, জকিগঞ্জ জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন মোস্তাক আহমদ লস্কর, মুছব্বির আলী, সালেহ আহমদ, আব্দুল গফুর, মোস্তফা আহমদ, যুব সংহতি নেতা আলী হোসেন, আব্দুল মতিন, কামরুল ইসলামসহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এরপর আলহাজ্ব শাব্বির আহমদ পৃথকভাবে কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দকে নিয়ে ডাকবাংলোয় বৈঠকে করেন।