সাপ্তাহিক সালুটিকর বার্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত

    0
    243

    আমারসিলেট24ডটকম,২৩নভেম্বর,আইয়ুব আলীসিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম বলেছেন, সংবাদপত্রের সাথে জড়িত সবাইকে সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করতে হবে। কঠোর পরিশ্রম করে হলেও সঠিক সংবাদ পাঠক কে উপহার দিতে হবে।

    তিনি গত ২১ নভেম্বর ২০১৪ইং শুক্রবার সিলেট নগরীর সুবিদ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে সাপ্তাহিক সালুটিকর বার্তা আয়োজিত “মতবিনিময়” সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

    সালুটিকর বার্তার প্রধান সম্পাদক ও ইউনিক এইড ইউ.কে’র সেক্রেটারী আব্দুল মুবিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দৈনিক সংগ্রামের সিলেট ব্যুারোচিফ কবির আহমদ, শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন সালুটিকর বার্তা গ্র“পের চেয়ারম্যান ও সাপ্তাহিক সালুটিকর বার্তার সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসাইন।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উন্নয়ন ফোরামের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও প্রধান সমন্বয়ক আলহাজ্ব সাইদুর রহমান মাষ্টার, সিলেট উত্তর শাখা ছাত্র শিবিরের সভাপতি এ.কে.এম শহীদুল হক (শামীম), সালুটিকর বার্তার যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, বার্তা সম্পাদক, বি.এ.এস.আহমদ জেরার্ড, পিয়াইনগুল জামেয়া ইসলামিয়া সালুটিকর মাদ্রাসার প্রিন্সিপাল আসাদুজ্জামান, উত্তর সিলেট ছাত্র ও যুব কল্যান ফোরামের সভাপতি আহসান উদ্দিন, হিউম্যানিটি ক্লাব অব ঢাকা এর প্রেসিডেন্ট এডভোকেট আলা উদ্দিন আল মামুন, ছাত্র শিহাব আহমদ চৌধুরী, সালুটিকর বার্তার প্রতিবেদক মাজহারুল ইসলাম সাদী, লেখক আব্দুর রশীদ, হাফেজ আশরাফুল আলম ফাহাদ, ফয়েজ আহমদ, মোহাম্মদ হোসাইন, শাহ আবিদ, মাহফুজ আহমদ, আলী হোসেন, মোহাম্মদ এ রকিব, নুর উদ্দিন, শিব্বির আহমদ, মোঃ শামস্ উদ্দিন প্রমুখ।

    সভাপতির বক্তব্যে আব্দুল মুবিন উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তৃনমূল জনগনের চাহিদা ও শুভকামনায় ২০০৪ সাল থেকে এই পত্রিকাটি এ পর্যন্ত অত্যান্ত বিশ্বস্থতার সাথে এগিয়ে যাচ্ছে। ঙহ খরহব হিসাবেও পাঠক মহলে বেশ গ্রহণযোগ্যতা অর্জনে সক্ষম হয়েছে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।