সাবেক সাংসদ আশরফ আলীর মৃত্যুতে প্রবাসীদের শোক

    0
    200

    আমারসিলেট24ডটকম,২৫জানুয়ারীঃ সাবেক সংসদ সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সভাপতি মুহম্মদ আশরফ আলীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নেতৃবৃন্দ। এক শোকবার্তায় জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কনভেনার, ডেইলি সিলেট ডটকম এর চেয়ারম্যান ও দৈনিক মৌলভীবাজার ডট কম এর সম্পাদক মকিস মনসুর আহমদ বলেন, মুহাম্মদ আশরফ আলীর মৃত্যুতে বাঙ্গালী জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানীর অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন।

    জীবনের শেষ দিন পর্যন্ত তিনি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সভাপতি হিসেবে স্থানীয় রাজনীতিতে ও সিলেট অঞ্চলের বিভিন্ন দাবি আদায়ের সংগ্রামে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজ সেবক মকিস মনসুর মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

    অন্যান্যের মধ্যে শোক প্রকাশ করেন নিউপোর্ট যুবলীগের ভাইস প্রেসিডেন্ট শাহ শাফি কাদির, পাতাকুড়ির দেশ সম্পাদক নুরুল ইসলাম শেফুল, প্রবাসের প্রহর সম্পাদক সফিকুর রহমান মামুন প্রমুখ।