সিরিয়ায় মার্কিনী সাম্ভাব্য হামলা রুখে দাঁড়াতে শান্তিকামী মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে

    0
    259

    আমারসিলেট24ডটকম,০৯ সেপ্টেম্বর  : সিরিয়া মার্কিনী হামলার ষড়যন্ত্রের বিরুদ্ধে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে আজ বিকেল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড আনিসুর রহমান মল্লিক বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র অতীতে মিথ্যা তথ্য হাজির করে ইরাক ও আফগানিস্তানে আগ্রাসন চালিয়ে হাজার হাজার নিরাপরাধ মানুষকে হত্যা করে।

    এবার রাসায়নিক অস্ত্রের খোড়া যুক্তি হাজির করে সিরিয়ায় হামলার পাঁয়তারা করছে। তিনি আরো বলেন, সিরিয়ায় মার্কিনী হামলার বিরুদ্ধে বিশ্ব জনমতকে উপেক্ষা করে আমেরিকার প্রেসিডেন্ট বারাক ওবামা তার পূর্বসূরিদের মতই যুদ্ধবাজ হিসেবে মার্কিন জনগণের সামনে আবির্ভূত হওয়ার চেষ্টা করছেন। সিরিয়ায় মার্কিনী সাম্ভাব্য হামলা রুখে দাঁড়াতে বিশ্বের শান্তিকামী মানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

    ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটির ভারপ্রাপ্ত সম্পাদক কমরেড কিশোর রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন পার্টির পলিটব্যুরো সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক কমরেড বিমল বিশ্বাস, কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড কামরূল আহসান, ঢাকা মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য বিশিষ্ট শ্রমিক নেতা কমরেড আবুল হোসাইন ও সম্পাদকমণ্ডলীর সদস্য যুবনেতা কমরেড মোস্তফা আলমগীর রতন।

    এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কমরেড দীপংকর সাহা দীপু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড জাকির হোসেন রাজু, কমরেড আলী সিকদার, মহানগর কমিটির সদস্য জাহাঙ্গীর আলম ফজলু সহ অন্যান্য নেতৃবৃন্দ। সমাবেশ শেষে একটি মিছিল প্রেসক্লাব থেকে শুরু করে কদমফোয়ারা হয়ে ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এসে শেষ হয়। প্রেস বিজ্ঞপ্তি