সিলেটের জৈন্তাপুরে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন

0
21
সিলেটের জৈন্তাপুরে ভূমিসেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রনালয়ের বাস্তবায়নে ও উপজেলা ভূমি অফিস জৈন্তাপুরের আয়োজনে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে ভূমি সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 

৮ই জুন (শনিবার) সকার ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে জৈন্তাপুর উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড)  মিজ ফাতেমা তুজ জোহরা সানিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া। 

জৈন্তাপুরের বিভিন্ন ইউনিয়ন হতে আগত ভূমি সেবা প্রত্যাশীরা ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে স্থাপিত হেল্প ডেস্ক হতে ভূমি সেবা গ্রহন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উম্মে সালিক রুমাইয়া বলেন, এখন থেকে সকল প্রকারের ভূমি সংক্রান্ত সেবা পেতে ১৬১২২ এই নাম্বারে ফোন করে গ্রাহকেরা কাঙ্খিত সেবা পাবেন। 

এছাড়াও ভূমি উন্নয়ন কর, খতিয়ান পর্চা, ভূমি বিষয়ক পরামর্শ, নামজারি, জমির ম্যাপ, ভূমি বিষয়ক যে কোন অভিযোগ জানাতে এই নাম্বারে যোগাযোগ অথবা land.gov.bd এই ওয়েব সাইটে ভিজিট করে কাঙ্খিত সেবা পেতে পারবেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জৈন্তাপুর ইউনিয়ন ভূমি অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল খালিক, হরিপুর ইউনিয়ন ভূমি অফিসের উপ সহকারী ভূমি কর্মকর্তা অর্জুন লাল রায়, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আব্দুর রকিব, উপ সহকারী কর্মকর্তা গোপাল কৃষ্ণ রায়, দরবস্ত ইউনিয়ন ভূমি অফিসের উপ সহকারী কর্মকর্তা মোসলেহ উদ্দিন, উপজেলা ভূমি অফিসের নাজির সাথী রানী নাথ সহ ভূমি অফিসের কর্মকর্তা, কর্মচারী ও সেবা নিতে আসা গ্রাহকবৃন্দ।