সিলেটের বীরমুক্তিযোদ্ধা মৃদুল দাশের পরলোকগমনে শোক

    0
    229

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দিঘলী গ্রামের বীরমুক্তিযোদ্ধা মৃদুল দাশ পুরকায়স্থ আজ  মঙ্গলবার সকাল  ৯টায় সিলেট নগরীর গোয়াইটুলাস্থ বাসভবনে পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। মহান মুক্তিযুদ্ধে মৃদুল দাশ পুরকায়স্থ ৫নং সেক্টরের ডিংরাই ইউথ ক্যাম্পের ইনচার্জ ছিলেন। তার পিতা হেমেন্দ্র দাস পুরকায়স্থ মুক্তিযুদ্ধে অন্যতম সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেন।

    আজ বেলা ১টায় মুক্তিযোদ্ধা মৃদুল দাশ পুরকায়স্থ গ্রামের দিঘলীতে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের পর তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। তাঁর মৃত্যুতে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানরগ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল গভীর শোক প্রকাশ করেছেন।

    এদিকে দৈনিক উত্তর পূর্ব পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক তাপ পুরকায়স্থের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মৃদুল দাশ পুরকায়স্থ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।