সিলেটের মৌলভীবাজারে জামায়াতের অবরোধ সমাবেশ চলছে

    0
    265

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লাকে ফাঁসির দণ্ডাদেশের প্রতিবাদে এবং শীর্ষ নেতৃবৃন্দের মুক্তির দাবিতে জামায়াতে ইসলামীর ডাকে টানা ৪৮ ঘণ্টার হরতাল মৌলভীবাজারে পালিত হচ্ছে।

    হরতাল চলাকালে জামায়াত-শিবির কর্মীরা শহরের মৌলভীবাজার-সিলেট মহাসড়ক এবং মৌলভীবাজার-শমমেরনগর মহাসড়ক অবরোধ করে পিকেটিং ও সমাবেশ করছে। সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারী ইঞ্জিঃ এম শাহেদ আলী, পৌর আমীর ইয়ামীর আলী, সদর উপজেলা আমীর আলাউদ্দিন শাহ, শিবিরের শহর সভাপতি হাফেজ তাজুল ইসলাম প্রমুখ।

    সমাবেশে বক্তারা বলেন, সরকার জামায়াতকে নিশ্চিহ্ন করার উদ্দেশ্যে জামায়াত নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছে। এ সরকার ক্ষমতায় আসার পর থেকেই ইসলাম ও ইসলামী আদর্শ উৎখাতের জন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করছে।

    বক্তারা আরও বলেন, সরকার জামায়াতসহ ইসলামী শক্তি গুলোর ওপর চরম জুলুম, নির্যাতন পরিচালনা করছে। গণগ্রেফতার, গণহত্যা ও অত্যাচার-নিপীড়নের মাধ্যমে ইসলামপন্থীদের সমূলে উৎপাটনের চেষ্টা অব্যাহত রেখেছে।বক্তারা সরকারকে হুঁশিয়ারি দিয়ে বলেন, জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করে ক্ষমতায় টিকে থাকার কোন চক্রান্ত দেশের জনগণ বাস্তবায়িত হতে দেবে না।