সিলেটের হরতালে সকালে গাড়ি ভাংচুর করেছে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে

    0
    228

    আমার সিলেট ডেস্ক,২৯ আগস্ট : বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল চলছে। আজ বৃহস্পতিবার হরতালে সকালে গাড়ি ভাংচুর করেছে স্বোচ্ছাসেবক দল ও ছাত্রদলের কর্মীরা। প্রত্যক্ষদর্শীরা জানান। সিলেট নগরীতে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ ও যুব পরিষদ বৃহস্পতিবার সকাল ৭টায় হরতালের সমর্থনে মিছিল বের করে জিন্দাবাজার এলাকায় স্বেচ্ছাসেবক দলের মিছিল থেকে সিটি সেন্টারের সামনে পিকেটিংয়ের চেষ্টা করতে দেখা যায়।

    নগরীতে স্বোচ্ছাসেবক ও ছাত্রদলের কর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে
    নগরীতে স্বোচ্ছাসেবক ও ছাত্রদলের কর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে

    সকালে ধোপা দিঘির পাড়ে একটি ট্রাক ও দুটি অটোরিকশা ভাংচুর করে হরতাল সমর্থকরা। শিবগঞ্জ এলাকা থেকে এক পিকেটারকে আটক করে পুলিশ।এছাড়া শহরের কোথাও বড় কোনো গোলোযোগের খবর পাওয়া যায়নি ।নাশকতা ঠেকাতে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের পাশাপাশি র‌্যাব ও বিজিবির সদস্যরা টহল দিচ্ছেন।

    হরতালে সকাল থেকে নগরীতে কিছু অটোরিকশা ও রিকশা চলাচল করলেও ভারী যানবাহন চলছে না।সকালে সিলেট থেকে দূরপাল্লার কোনো বাসও ছেড়ে যায়নি। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে সিলেট রেলওয়ে স্টেশনের ম্যানেজার জানান।ইলিয়াস আলীর ‘সন্ধান’ দাবিতে জেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ জেলা ও মহানগরে সকাল-সন্ধ্যা এই হরতালের ডাক দেয়।