সিলেটে আবার বোমা হামলা শুরু! রেলস্টেশনে ভাংচুর আহত

    0
    231

    আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ সিলেট রেল স্টেশনে হামলা চালিয়ে বোমা মেরে ব্যাপক ভাংচুর করেছে একদল সন্ত্রাসী। এ সময় তারা টিকেট কাউন্টারে পেট্রল বোমা নিক্ষেপ করলে দরজা জানালার কাঁচ ভাঙ্গা সহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় কাউন্টারের থাকা ২ ব্যাক্তি আহত ও কাউন্টারের ড্রয়ারে থাকা  টাকাও পুড়ে গেছে বলে জানা যায়।

    একটি সূত্র থেকে জানা যায়, রোববার রাত প্রায় ১০টার দিকে আকস্মিকভাবে ১৫/২০ জন যুবক মটর সাইকেল নিয়ে বাংলা সিনেমার সন্ত্রাসিদেরমত রেল স্টেশনের সামনের কাউন্টারে এলোপাতারি হামলা চালায়। তারা টিকেট কাউন্টারে বোমা নিক্ষেপ করলে কাউন্টারের চেয়ার, ড্রয়ার কম্পিউটার ও প্রিন্টার ক্ষতিগ্রস্ত হয় এবং ড্রয়ারে রাখা টাকা ও পুড়ে যায়। কাউন্টারে আক্রমণের পর পরই হকিস্টিক হাতে থাকা হেলমেট পরিহিত যুবকরা রেলস্টেশনের প্রবেশ পথের থাই দরজা জানালা ভাংচুর করে। এ সময় পুরো রেল স্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কে লোকজন দিগ্বিদিক ছুটোছুটি করে সরে পড়েন।১৫/২০ মিনিট ইচ্ছে মত ভাংচুর করে বোমা মেরে পরে মোটর সাইকেলযোগে পালিয়ে যায় তারা।
    পরে জিআরপি থানার পুলিশ ও রেলস্টেশনের ম্যানেজার আবুল কালাম আজাদ, স্টেশন মাস্টার মুহিবুর রহমানসহ অন্যান্যরা ক্ষতিগ্রস্ত কাউন্টার পরিদর্শণ করেন।জানা যায় এ হামলার ঘটনায় কমপক্ষে ২/৩ জন আহত হয়েছে। অবরোধে গনমানুষের মাঝে ভীতি তৈরি করতেই এ হামলার কারণ বলে অনেকেই মনে করেন।