সিলেটে ট্রেনে বোমা হামলাঃহতাহতের খবর পাওয়া যায়নি

    0
    221

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২ফেব্রুয়ারী: সিলেটে ট্রেনে ককটেল বোমা হামলা করেছে। তবে এতে কোন হতাহত বা ক্ষয়ক্ষতির সংবাদ এখনো পাওয়া যায়নি।আজ থেকে সাড়া দেশে বিএনপির ৭২ ঘণ্টার হরতাল চলছে। রোববার সকাল ৬টা থেকে ২৫ ফেব্রুয়ারি বুধবার সকাল ৬টা পর্যন্ত চলবে এ হরতাল কর্মসূচি।
    সপ্তাহের প্রথম দিন রোববার সকাল ১১টার দিকে সিলেট রেল স্টেশনে আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেসকে লক্ষ্য করে ককটেল হামলা চালিয়েছে অজ্ঞাতরা। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
    অপরদিকে গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে সুরমা এক্সপ্রেসের ট্রেনটি সিলেট রেল স্টেশনে পৌঁছার আগেই মোগলাবাজার এলাকায় ট্রেনকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করা হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি
    প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রোববার সকাল ১১টার দিকে ঢাকার উদ্দেশ্যে সিলেট রেল স্টেশন থেকে আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস যাত্রা করে। ট্রেনটি স্টেশন থেকে একটু অগ্রসর হয়ে কদমতলী এলাকা অতিক্রমকালে হরতাল কারীরা চলন্ত ট্রেনকে লক্ষ্য করে পরপর ৪/৫টি ককটেল ছুঁড়ে মারে। তবে ভাগ্যক্রমে সেগুলো ট্রেনের উপর পড়েনি।
    সিলেট রেল স্টেশন সুত্রে এ হামলার ঘটনা নিশ্চিত করে বলেন, ‌‌আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেসটি সিলেট রেল স্টেশন থেকে সকাল সোয়া ৮টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও সিডিউল বিপর্যয়ের কারণে সেটি বেলা ১১টায় ছেড়ে গেছে। ছেড়ে যাওয়ার সময় স্টেশনের পাশে কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। ট্রেনকে লক্ষ্য করেই সেগুলো ছোড়া হয়েছে বলে সুত্রের ধারনা।