সিলেটে পেট্রোল বোমায় দগ্ধ ট্রাক চালক বকুলসহ দুজনের মৃত্যু

    0
    200

    আমারসিলেট24ডটকম,২৮জানুয়ারী: অবরোধ ও হরতালকারীদের পেট্রোল বোমা হামলায় গুরুতর আহত আরও ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঢাকা ও রংপুরে কয়েকদিন হাসপাতালে বাঁচার লড়াইয়ের পর সোমবার ও মঙ্গলবার এ দু’জন মারা যায়। নিহতরা হলো সিলেট জেলার ওসমানী নগরের গোয়ালাবাজার এলাকার রতন মনিনাথের পুত্র বকুল দেবনাথ এবং নীলফামারী জেলার সদর উপজেলার সহদেব বোরোগাহা বানিয়াপাড়া গ্রামের জুয়েলারি ব্যবসায়ী আবদুল মালেক (৫৫)।

    ট্রাক চালক বকুল সিলেটে ২০ জানুয়ারি পেট্রোল বোমায় দগ্ধ হয়। এতে তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়। মঙ্গলবার সকাল সোয়া ৭টায় ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। পুলিশ ও হাসপাতাল সূত্র এ কথা জানায়। তাকে ১ম সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ২৩ জানুয়ারি ডিএমসিএইচ-এ নিয়ে আসা হয়।
    বালু ভর্তি ট্রাক নিয়ে জৈন্তাপুর সারিঘাট থেকে সিলেট শহরে যাওয়ার পথে গোয়াইনঘাট এলাকায় ওই পেট্রোল বোমা হামলা চালানো হয়। এতে বকুল ও ট্রাকের হেলপার কিবরিয়া (৩০) আহত হয়। কিবরিয়া বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। পক্ষান্তরে জুয়েলারি ব্যবসায়ী মালেক আহত হয়ে ৬ দিন লড়াই চালিয়ে সোমবার রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে (আরএমসিএইচ) মারা যায়।

    দিনাজপুর জেলার কাহারোল এলাকায় ২১ জানুয়ারি ভেদগান ব্রিজ এলাকায় হামলার শিকার হন। টঙ্গিতে দ্বিতীয় দফা ইজতেমায় অংশগ্রহণ শেষে তিনি একটি ট্রাকে দিনাজপুরে নিজ বাড়িতে যাওয়ার পথে ট্রাকটিতে আগুন দেয়া হয়