সিলেট-৫ আসনে মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময়

    0
    245

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবর,কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটের সাংবাদিকদের সাথে সিলেট-৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোস্তাক আহমদের মতবিনিময়।সিলেট-৫(কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী সাবেক ছাত্রনেতা এডভোকেট মোস্তাক আহমদ  শুক্রবার বিকাল ৩টায় কানাইঘাট প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। কানাইঘাট-জকিগঞ্জ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপস্থিতিতে মতবিনিময় অনুষ্ঠানে এডভোকেট মোস্তাক আহমদ বলেন, তিনি ১৯৭৭ সাল থেকে সক্রিয় ভাবে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে ছাত্রলীগে যোগদান করেন।

    পরবর্তীতে দলের দুর্যোগ মুহুর্তে ’৭৯ সাল থেকে ছাত্রলীগের দায়িত্বশীল বিভিন্ন পদে অধিষ্ঠিত থেকে সিলেটে ছাত্রলীগকে সুসংগঠিত করেন।  এসময় দলের জন্য কাজ করতে গিয়ে সরকারের রোষানলে পড়ে একাধিকবার তিনি কারাবরণ করেন। দলের একজন নিবেদিত কর্মী হিসেবে ’৯১ ও ’৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসন থেকে দলের মনোনয়ন চেয়ে ছিলেন। কিন্তু দলের সভানেত্রী শেখ হাসিনা বর্তমান সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারকে দলের যোগ্য প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে ছিলেন। তখন আমি হাফিজ আহমদ মজুমদারকে বিজয়ী করতে মাঠে ময়দানে কাজ করেছি।

    বর্তমানে দলের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে কানাইঘাট-জকিগঞ্জে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার জন্য নেতাকর্মীদের সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে আ’লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হবে নেত্রীর এমন ঘোষণায় একজন রাজনৈতিক কর্মী হিসাবে এ অঞ্চলে মানুষের আশা-আকাঙ্খা ও প্রত্যাশা পূরণে সিলেট-৫ আসনে আ’লীগের মনোনয়ন আমি চাইব। নেত্রী আমাাকে মনোনয়ন দিবেন বলে আশাবাদী।

    মতবিনিয়ম সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এডভোকেট মোস্তাক আহমদ বলেন, হাফিজ আহমদ মজুমদার তার পিতৃতুল্য। ইতিপূর্বে বিভিন্ন অনুষ্ঠানে তিনি নির্বাচন করবেন না বলে ঘোষণা দিয়েছেন। কানাইঘাট-জকিগঞ্জের কাঙ্খিত উন্নয়ন করতে  দলের পরিক্ষিত, ত্যাগী একজন নেতাকে মনোনয়ন  দেওয়া হলে মানুষের প্রত্যাশা পূরণ হবে।