সুনামগঞ্জে বাকপ্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ

    0
    204

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলায় বাকপ্রতিবন্ধী এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত প্রতিবেশী উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা খোকন চৌধুরীর ছেলে রোম বাদশা ওরফে রুমাল (১৮)।
    পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়,জেলার ধর্মপাশা বাজারে ওই শিশুটির বাবার একটি দোকান রয়েছে। শিশুটির বাবা রাত পৌনে আটটার দিকে দোকানের সামনে প্রতিবেশী রুমালকে পেয়ে শিশুটিকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে। রুমাল শিশুটিকে সাথে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে বাড়ির পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে রুমাল। পরে শিশুটি কাঁদতে কাঁদতে তার মাকে বিষয়টি ইশারা ইঙ্গিতে বুঝানোর পরে মেয়েটি তার মাকে ওই প্রতিবেশীর বাড়িতে নিয়ে যায় এবং অভিযুক্তকে আংগুল দিয়ে দেখায়। ঘটনাটি জানাজানি হলে রুমালী বাড়ি থেকে পালিয়ে যায়।
    পরে শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
    ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় রোববার রাতেই ওই শিশুর বাবা বাদী হয়ে রুমালীকে আসামী করে ধর্মপাশা থানায় ধর্ষণ মামলা করেছেন।আসামীকে খোঁজে বের করে গ্রেপ্তারের সর্বাত্মক চেষ্টা অব্যাহত।