সুনামগঞ্জে রিকশা চালকের রহস্য জনক মৃত্যু,আটক-১

    0
    242
    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় জামিল হোসেন(৩৫)নামে  রিকশা চালকের রহস্য জনক মৃত্যুর ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। নিহত জামিল নেত্রকোণা জেলার কালিয়াজুড়ি উপজেলার আসাদপুর গ্রামের মৃত মফিজ মিয়ার ছেলে।
    পুলিশ ও স্থানীয়রা জানান,জগন্নাথপুর পৌরশহরের হবিবনগর এলাকার বাসিন্দা রিকশা গ্যারেজের মালিক শাকিল আহমদ রিকশা চালক জামির হোসেন (৩৫) কে রিকশা চুরির অভিযোগে গত তিনদিন (১৫ আগস্ট) ধরে নিয়ে গিয়ে তাঁর বাড়িতে শিকল দিয়ে বেঁধে রাখেন। এক পর্যায়ে গত শুক্রবার দুপুরের দিকে রিকশা চালক অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শালিক। সেখান থেকে তাকে সিলেট ওসমানী মেডিলেক কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু ওসমানী হাসপাতালে না গিয়ে হলে কিছুক্ষণ পরে আবার তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শনিবার সকালে পুলিশ শালিক আহমদকে আটক করে থানায় নিয়ে আসে।
    এবিষয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন  বলেন,এ ঘটনায় গ্যারেজের মালিক শাকিল আহমদকে জিজ্ঞাসাবাদ শেষে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাকিল আহমদ ওরফে সেকেলকে প্রধান আসামি করে রিকশা চালকের স্ত্রী বাদী হয়ে শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।