সুনামগঞ্জে সন্ত্রাসী হামলায় হিজড়া গুরু সহ আহত ২

    0
    204

    আমারসিলেট24ডটকম,২৬ডিসেম্বরঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সন্ত্রাসী হামলায় হিজড়া গুরু আহত হয়েছেন। তার নাম আবু সাঈদ স্বর্ণালী (২৮)। সে উপজেলার বরছড়া গ্রামের হাজী মোঃ আলি মাহমুদ ও হোসনেয়ারা বেগমের সন্তান। হামলায় তার বোন হিজড়া রনি ছামিয়া (২১) আহত হয়। তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায়, বুধবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যে ৭টার দিকে স্বর্নালী তাহিরপুর বাজার থেকে পাওনা ৫১৮০০ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে একই উপজেলার বাদাঘাট এলাকার বিন্দারবন হাপানিয়া গ্রামের সিরাজ, মঞ্জুর, হারুন, তাহের মিয়াসহ ৬/৭ সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলায় সে এবং তার সংগে থাকা বোন রনি ছামিয়া গুরুতর আহত হয়। এসময় সন্ত্রাসীরা স্বর্নালীর কাছে থাকা ৫১৮০০ টাকা ও ছামিয়ার আড়াই ভরি ওজনের স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে যায়।

    জানা গেছে তাহিরপুর উপজেলা সদরে বাবা মায়ের নিজস্ব সম্পত্তিতে ১০ বছর ধরে বসবাস করে আসছে আবু সাঈদ (স্বর্ণালী) ও তার পরিবার। এছাড়া তাহিরপুরে হিজড়া গুরু হিসেবে দায়িত্ব পালন করে আসছে স্বর্নালী। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। পারিবারিক সূত্র জানায়, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।