সুনামগঞ্জ সমিতির এস এস সি উত্তীর্ণদের সংবর্ধনা স্থগিত

    0
    215

    আমারসিলেট24ডটকম,৩০ডিসেম্বরঃ সুনামগঞ্জ সমিতির এস এস সি উত্তীর্ণদের আজকের সংবর্ধনা অনিবার্য কারনবশতঃ স্থগিত করে আগামী ২৩ জানুয়ারী নির্ধারন করা হয়েছে। গত কাল সোমবার সন্ধ্যা ৭টায় ইলেকট্রিক সাপ্লাইস্থ মেট্রোপলিটন ল’ কলেজে সমিতির সভাপতি এডভোকেট রাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    সাধারন সম্পাদক অধ্যাপক দিলওয়ার হোসেন বাবরের পরিচালনায় বক্তব্য রাখেন ফয়ছল রাজা চৌধুরী, আরিফ মিয়া, অধ্যাক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ, সৈয়দ সুজাত আলী, অধ্যাপক ছাব্বির আহমদ, হাজী হাকিম উদ্দিন, আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সৈয়দ বদরুল আলম, আলহাজ্ব জিল্লুর রহমান, পিয়ূজ রঞ্জন পুরকায়স্ত, এমরান হোসেন চৌধূরী, এডভোকেট সৈয়দ কয়সর আহমদ, আবুল হোসেন প্রমুখ। সভায় আজকের পূর্ব নির্ধারিত এস.এস.সি উত্তীর্ণদের সংবর্ধনা অনিবার্য কারন বশতঃ স্থগিত করে আগামী ২৩ জানুয়ারী নিধারন করা হয়েছে।

    সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বিকাল ৩টায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রি এম. এ মান্নান এমপি, অনুষ্ঠানে সংশ্লিষ্টদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য সভার পক্ষ থেকে আহবান জানানো হয়েছে। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞত্তিতে এই তথ্য জানানো হয়েছে।