সোমবার সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে“আমরা সিলেটবাসী”

    0
    203

    আমারসিলেট24ডটকম,১৫নভেম্বরঃ আওয়ামীলীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়া হত্যা মামলার সম্পুরক চার্জশীটে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নাম অন্তর্ভূক্তির প্রতিবাদে আগামী সোমবার (১৭-১১-২০১৪) সিলেটে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে “আমরা সিলেটবাসী” নামের একটি সংগঠন।

    আজ শনিবার বিকেলে নগরীর কোর্ট পয়েন্টে এক জনসভায় এ হরতাল আহবান করেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক ও আমরা সিলেটবাসীর সভাপতি আব্দুর রাজ্জাক।
    তিনি বলেন, ‘‘সোমবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত মহানগরীসহ সিলেটের সবকটি উপজেলায় সর্বাত্মক হরতাল পালন করা হবে। এছাড়া সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ থেকে আমাদের সাথে যোগাযোগ করে হরতালের পক্ষে একাত্মতা ঘোষণা করেছেন। আরিফুল হক চৌধুরীর রাজনৈতিক দল বিএনপিও ওই দিন হরতাল করবে এবং হরতালকে সমর্থন দিয়ে রাজপথে থাকবে।’’
    বক্তারা বলেন, ষড়যন্ত্রমুলকভাবে কিবরিয়া হত্যার সম্পুরক চার্জশীটে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।
    এর আগে কিবরিয়া হত্যার মামলার চার্জশীট থেকে আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহারের দাবিতে আমরা সিলেটবাসীর ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল কোর্ট পয়েন্ট থেকে চৌহাট্রায় গিয়ে শেষ হয়।
    উল্লেখ্য, সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় বিএনপি নেতা হারিছ চৌধুরী ও মেয়র আরিফসহ ৩৫ জনকে আসামি করে মামলার পঞ্চম তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিলেট অঞ্চলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মেহেরুন্নেসা পারুল ১৩ নভেম্বর বৃহষ্পতিবার হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে সম্পূরক চার্জশিট দাখিল করেন।সুত্রঃআমাদেরসিলেট।