স্বামীর খোঁজে হবিগঞ্জে আসা পাকিস্তানি নারীকে মারধর!

0
315

এস এম সুলতান খান চুনারুঘাট থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাটে স্বামীর খোঁজে আসা পাকিস্তানি নারী মাহা বাজোয়া (৩০) মারধরের শিকার হয়েছেন।
বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৭টায় চুনারুঘাটের উত্তর বড়াইল এলাকায় এ ঘটনা ঘটে বলে পাকিস্তানি ওই নারী জানান। তিনি চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন এবং মারধরের ঘটনা জরুরিসেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে জানিয়েছেন।

মাহা বাজোয়ার স্বামীর নাম সাজ্জাদ হোসেন মজুমদার (৩৫)।বড়াইল এলাকার শফি উল্লা মজুমদারের ছেলে তিনি।
মাহা বাজোয়া জানান, বুধবার রাতে সাজ্জাদ তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরেছেন জেনে সেখানে গিয়েছিলাম এতে ক্ষিপ্ত হয়ে সাজ্জাদ ও তার স্বজনেরা আমাকে মারধর করেন। এতে আমার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হই।পরে ট্রিপল নাইনে কল দিয়ে পুলিশকে মারধরের ঘটনা জানাই এবং হাসপাতালে চিকিৎসা নিই।
এ প্রসঙ্গে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লুল রায় বলেন, ‘ওই নারীকে মারপিটের খবর আমরাও পেয়েছি। ৯৯৯ নম্বরে কল দিয়ে ঐ নারী জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।
জানা যায়, গত ৮ ডিসেম্বর স্বামীর খোঁজে চুনারুঘাটে আসেন মাহা। সেখানে সাজ্জাদের ভাইয়ের বাড়িতে তিনি অবস্থান নেন পরবর্তীতে স্বামীর বিরুদ্ধে হবিগঞ্জ আদালতে পৃথক দুটি মামলাও দায়ের করেছেন।