স্লিপার উঠানো ! কুলাউড়ায় যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুতঃআহত-৫০

    1
    267

    আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারী,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজার জেলার কুলাউড়ায় যাত্রীবাহী ৭টি বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ৪০ জান যাত্রী আহত হয়েছেন। সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনটি আজ বৃহস্পতিবার ভোরের দিকে কুলাউড়ার মনু ও টিলাগাঁও  রেলওয়ে স্টেশনের মধ্যখানে ইছবপুর চকশালন নামক স্থানে পৌঁছলে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনার পর সিলেটের সাথে ঢাকা ও চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনটি ১১টি বগি নিয়ে চট্টগাম আসছিল। এই স্থানে আসার পর ট্রেনটির ইঞ্জিনসহ ৭টি বগি লাইনচ্যুত হয়। এ সময় যাত্রীদের আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ দুর্ঘটনায় কমপক্ষে ৪০-৫০ জন যাত্রী আহত হয়েছেন।

    কুলাউড়া  রেলওয়ের স্টেশন মাস্টার মির্জা মো: সামছুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত উদয়ন ট্রেনটির উদ্ধার কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাশকতার উদ্দেশে স্লিপার উঠানোর কারনে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিলেটের সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।