সড়ক কেটে বাড়িতে আগুন দিয়ে আতংক সৃষ্টির চেষ্টায় ছাত্রদলের গ্রেফতার২

    0
    228

    আমারসিলেট24ডটকম,০৫জানুয়ারীঃ  ভোটের আগের রাতে কমলগঞ্জ উপজেলার চিৎলিয়া মঙ্গলপুর গ্রাম্য কাঁচা সড়ক কেটে ফেলে দেয় দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা ওই রাতেই এক সংখ্যালঘু এক ইউপি সদস্যে বাড়ির খড়রের ঘরে আগুন লাগিয়ে দেয়। পুলিশ ছাত্রদলের দুই কর্মীকে আটক করেছে। কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, আলীনগর ইউনিয়নের চিৎলিয়া- মঙ্গলপুর কাঁচা সড়কটি শনিবার দিবাগত গভীর রাতে দুর্বৃত্তরা কেটে নালা করে।

    তাছাড়া এই সড়কের উপর দুই ট্রাক ইট ফেলে প্রতিবন্ধকতা সৃস্টি করে।একই রাতে দুর্বৃত্তরা আলীনগর ইউনিয়ন পরিষদের সদস্য সুকমার দেবনাথের যোগিবিলের গ্রামের বাড়িতে হামলা, একই গ্রামের বাবুল দেবনাথের খড়ের ঘরে আগুন লাগিয়ে দেয়। অপরদিকে কমলগঞ্জ থানার পুলিশ শনিবার রাতে মুন্সীবাজার থেকে তারেকুল ইসলাম নামে এক ছাত্রদল কর্মীকে আটক করে এবং রোববার দুপুরে আদমপুর ইউনিয়নের নঈনারপার থেকে রুবেল মিয়া নামে আরও এক ছাত্রদল কর্মীকে আটক করা হয়।

    কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল ইসলাম রোববার আটক ছাত্রদল কর্মী রুবেলকে ভোটদানে বাঁধার অভিযোগে গ্রেফতারের সত্যতা স্বীকার কওে বলেন শনিবার রাতে আটক তারেককে হরতাল চলাকালে সিএনজি অটোরিক্সা ভাংচুরের অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলে জানান।