হবিগঞ্জের বানিয়াচংয়ে অগ্নিকান্ডঃশিশুসহ অন্তত আহত-১০

    0
    192
    আমারসিলেট24ডটকম,১৫জানুয়ারীঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। দুটি বসতঘর ও দোকান পুড়ে গেছে। এতে ক্ষতি হয়েছে অর্ধকোটি টাকার ওপরে। বুধবার দুপুরে উপজেলার দোয়াখানি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিভাতে গিয়ে শিশুসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত আবু ছালেক, সাদিকুল ও আবু আনছারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
    ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আকস্মিক এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে বানিয়াচং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার ইনচার্জ নজরুল ইসলাম নিশ্চিত করেছেন। গুরুতর আহত রুহেল মিয়া, মকুবল হুসেন, মেহেদি হাসান, জাবিদুর, শাহ আলম, আবু সাঈদ ও বাবুলকে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
    অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অগ্নিকান্ডে আবুল হুসেন ও আলম হুসেনের দুটি ঘরের ২শ’মন ধান, ৯০ বস্তা সার, নগদ অর্থ, স্বর্ণালংকার, একটি রাইসমিল ও ঘরের আসবাবপত্র পুড়ে গেছে।
    এসময় আলম হুসেনের মুদির দোকানও ভম্মিভূত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান শেখ বশির আহমেদ প্রমুখ।