হবিগঞ্জের বাহুবলে কর্মরত পুলিশ সদস্যের মৃত্যুঃকমলগঞ্জে দাফন সম্পন্ন হবে

0
133

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবল মডেল থানায় কর্মরত কনস্টেবল আসিকুর রহমান (২৫) চিকিৎসাধীন অবস্থায় রাজারবাগ পুলিশ হাসপাতালে মারা গেছেন। ইন্নাল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ শনিবার (১এপ্রিল) সকাল ৭ টার দিকে রাজারবাগ পুলিশ হাসপতালে তার মৃত্যু হয় ।

থানা সুত্রে জানা যায়, গত ১৫ জানুয়ারী কনস্টেবল আশিকুর রহমানের কিডনীতে সমস্যা দেখা দিল গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজারবাগ হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন শনিবার সকালে তার মৃত্যু ঘটে। ২০১৮ সালে পুলিশে যোগদান করা এই কনস্টেবলের বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের মহিবুর রহমানের পুত্র। শনিবার (১এপ্রিল২০২৩) বিকেল ৩ টার দিকে তার কর্মস্থল বাহুবল মডেল থানায় লাশ নিয়ে আসেন তার চাচা ও বড় ভাই সাইফুর রহমান। এ সময় তাকে শেষ বিদায় জানাতে উপস্থিত হন,বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রকিবুল ইসলাম খান, ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস, এস আই সমীরণ চন্দ্র দাস,জসিম উদ্দিন,আবুল বাশার,আবু মকসেদ আলী, ইসমাঈল হোসেন সহ থানার বিভিন্ন অফিসার ও ফোর্সবৃন্দ ও বাহুবলের স্থানীয়রাসহ আশিকুর রহমানের বন্ধু বান্ধব ও শুভাকাঙ্ক্ষীগন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী ও স্থানীয় বাহুবলবাসী। বিকাল ৪ টার দিকে তার লাশ বাহুবল থানা থেকে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামে নিয়ে যাওয়া হয়। সংবাদ লেখা পর্যন্ত জানা যায় রাত ৯ টার দিকে তার গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। এ তথ্য নিশ্চিত করেন তার ভাই সাইফুর রহমান।